• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২২, ১১:৫১ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৮, ২০২২, ১১:৫১ এএম

করিমগঞ্জে দুলাভাইয়ের হাতে কলেজছাত্রী খুন

করিমগঞ্জে দুলাভাইয়ের হাতে কলেজছাত্রী খুন

কিশোরগঞ্জের করিমগঞ্জে পারিবারিক কলহের জের ধরে দুলাভাইয়ের নির্যাতনে শালিকা কলেজছাত্রী রোখসানা আক্তার (১৭) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ঘটনার পর থেকে দুলাভাই মাহবুবুল আলম ওরফে ওমর (৩৫) পলাতক। মাহবুবুল আলমের বাড়ি করিমগঞ্জের মোদক পাড়ায়। সে করিমগঞ্জ বাজারে ফলের ব্যবসায়ী।

সূত্র জানায়, উপজেলার মোদক পাড়ার বাসিন্দা মাহবুবুল আলম ওরফে ওমরের সঙ্গে গুজাদিয়া হাইধন খালী গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে হাওয়া আক্তারের ২০০৮ সালে বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে। গত সপ্তাহখানেক আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাপের বাড়িতে চলে আসেন হাওয়া আক্তার। এরপর ওমর তার স্ত্রীর সাথে যোগাযোগ করেনি। 

বৃহস্পতিবার দুপুরে করিমগঞ্জ মহাবিদ্যালয় থেকে হাওয়া আক্তারের ছোট বোন রোখসানা আক্তার বাড়ি ফিরছিলেন। এ সময় রাস্তা থেকে তাকে নিজ বাড়িতে তুলে নিয়ে যায় দুলাভাই ওমর। সেখানে তাকে নির্মম নির্যাতন করে। আহত অবস্থায় রোখসানা প্রথমে গুজাদিয়া নিজের বাড়িতে যায়। যন্ত্রণা সহ্য করতে না পারলে পরিবারের লোকজন করিমগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানা সূত্রে জানা গেছে, ঘটনার পর থেকে দুলাভাই মাহবুবুল আলম ওরফে ওমর পলাতক। লাশ করিমগঞ্জ থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। খুনিকে ধরতে পুলিশি অভিযান চলছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

জাগরণ/আরকে