• ঢাকা
  • মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: মে ২১, ২০২২, ০৮:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ২১, ২০২২, ০২:৪৬ পিএম

মরহুম হারুন-অর-রশিদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

মরহুম হারুন-অর-রশিদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত
ছবি- জাগরণ।

দাউদকান্দি প্রতিনিধি// 

বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম হারুন-অর-রশিদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (২১ মে) দুপুরে মরহুম হারুন-অর-রশিদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুমিল্লার দাউদকান্দি উপজেলার বাড়াগাঁও দারুল কুরআন খতমে কুরআন ও দোয়া শেষে মরহুমের কর্মময় জীবন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সংবাদপত্র এ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলীর পরিচালনা ও মোহাম্মদ আয়ুব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে মরহুম হারুন-অর-রশিদের কর্মময় জীবন স্মৃতিচারণ করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ শিল্প কল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল মান্নান, বাংলাদেশ সংবাদপত্র কল্যাণ ফেডারেশনের সভাপতি বিল্লাল হোসেন (মন্টু)। বিশেষ অতিথি ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির লিমিটেডের সহ-সভাপতি বেল্লাল হোসেন খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম,  বাংলাদেশ সংবাদপত্র পরিবহন মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি মিলন ভুঁইয়া, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক ও এক্সপিড এনার্জি রিসোর্সের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ আব্দুস সাত্তার ও দৈনিক জাগরণ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক রিয়াজ শাহী।

এ সময় জাতীয় দৈনিক পত্রিকার সার্কুলেশন বিভাগের প্রধানগণ, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ও দাউদকান্দিতে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এর আগে মরহুম হারুন-অর-রশিদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাড়াগাঁও দাউল কুরআন কওমি মাদ্রাসা মুহতামিম হাফেহ হেলাল উদ্দিন।

 

এসকেএইচ//