• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২১, ২০১৯, ০৬:২১ পিএম
সর্বশেষ আপডেট : মে ২১, ২০১৯, ০৬:২১ পিএম

প্রেমিকার বাসায় প্রেমিকের লাশ

প্রেমিকার বাসায় প্রেমিকের লাশ


রাজধানীর ভাটারা এলাকার কুড়াতলি বাজারের কাছে প্রেমিকার বাসা থেকে আশিক (২০) নামে এক প্রেমিকের লাশ উদ্ধার করেছে ভাটারা থানা পুলিশ। অ্যামেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন আশিক। আজ মঙ্গলবার (২১ মে) দুপুরে ভাটারা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন কাউসার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে নিহতের পরিবার অভিযোগ করছে, আশিককে বাসায় ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আশিকের ভাইয়ের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সকালে আশিকের এক সহপাঠীর (প্রেমিকা) ফোন পেয়ে তার বাসায় যান বড় ভাই আল-আমিন। সেখানে গিয়ে তিনি আশিককে মৃত অবস্থায় পান। পরে খবর পেয়ে পুলিশ আশিকের মৃতদেহ উদ্ধার করে।

এসআই আল-আমিন কাউসার বলেন, আশিক ও তার প্রেমিকা, যার বাসায় আশিকের মরদেহ পাওয়া গেছে, তারা একই বিশ্ববিদ্যালয়ের একই সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। নিহতের পরিবারের অভিযোগ, হত্যা করা হয়েছে। অপরদিকে প্রেমিকা বলছেন, হত্যা নয়, আশিক আত্মহত্যা করেছে। বিষয়টি এখনো তদন্তাধীন। ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ বিষয়ে বিস্তারিত বলা যাচ্ছে না বলে জানায় পুলিশ। তবে আশিকের মৃত্যু নিয়ে পরস্পরকে দায়ী করে মন্তব্য করছেন। এলাকাবাসীর প্রশ্ন আশিকের মৃত্যু কি হত্যা না আত্মহত্যা।  তবে জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকার স্বজনদের থানায় আনা হয়েছে। তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এইচ এম/এসজেড