• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ৮, ২০১৯, ১২:২৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৮, ২০১৯, ১২:৩১ পিএম

ল্যাব এইড হাসপাতালে ভর্তি

জাপা এমপি ফিরোজ রশীদের পুত্রবধূ গুলিবিদ্ধ

জাপা এমপি ফিরোজ রশীদের পুত্রবধূ গুলিবিদ্ধ

জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য কাজী ফি‌রোজ রশী‌দের পুত্রবধূ মে‌রিনা শোয়েবকে গুলিবিদ্ধ অবস্থায় রাজধানীর সাইন্স ল্যাবরেটরির ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার (৭ জুলাই) দিবাগত রাতে ধানমণ্ডি ৯/এ-এর বাসায় এ গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, কীভাবে ঘটনাটি ঘটেছে তার তদন্ত চলছে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ সদস্যরা রয়েছেন। তারা বিষয়টি তদন্ত করছেন। 

পরিবারের বরাত দিয়ে এসআই নজরুল ইসলাম আরও জানান, ‘রাতে বাসায় কেউ ছিল না। তখন স্বামীর পিস্তল নিয়ে নিজের পেটে ঠেকিয়ে গুলি করেন মেরিনা। বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে অস্ত্রোপচার করা হয়। তার এখনো জ্ঞান ফেরেনি। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

এ ব্যাপারে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছে। বাসার লোকজন বলছে, তিনি নিজেই গুলি চালিয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।

এইচএম/টিএফ/আরআই