• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ৮, ২০১৯, ০৮:৫০ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৮, ২০১৯, ০৯:০২ পিএম

গুলিতে ফি‌রোজ রশী‌দের পুত্রবধূর পেটের চারস্তর ক্ষতিগ্রস্ত

গুলিতে ফি‌রোজ রশী‌দের পুত্রবধূর পেটের চারস্তর ক্ষতিগ্রস্ত

জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য কাজী ফি‌রোজ রশী‌দের পুত্রবধূ মে‌রিনা শোয়েবের পেটের চারটি স্তর গুলিতে ক্ষতিগ্রস্ত হয়েছে। অস্ত্রোপচারের মাধ্যমে তার পেটের চার স্তর ঠিকঠাক করেন চিকিৎসকরা।

রোববার (৭ জুলাই) দিবাগত রাতে ধানমণ্ডি ৯/এ-এর বাসায় গুলিবিদ্ধ হবার পরপরই মেরিনাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে আনা হয়। 

ল্যাব এইডের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেনিন দৈনিক জাগরণকে বলেন, ক্ষতিগ্রস্ত চার স্তর রিপেয়ার করা হয়। কিন্তু গুলিটি বের করা সম্ভব হয়নি। এটি মেরুদণ্ডের পাশে, পিঠের কাছে আটকা আছে।

ঘটনার রাতে হাসপাতালে আনার পর মেরিনাকে জরুরি বিভাগে নেয়া হয়। এরপর চারজন সার্জনের সমন্বয়ে গঠিত দল দিয়ে তার অপারেশন সম্পন্ন করা হয়। তখন থেকে এখন পর্যন্ত তিনি আইসিইউতে আছেন। তবে আগের থেকে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। সোমবার সকালে তার জ্ঞান ফেরে। এ সময় কৃত্রিম শ্বাসপ্রশ্বাসের যন্ত্র খুলে নেয়া হয়।

কিন্তু তিনি আশঙ্কামুক্ত কি না, তা বলতে পারছেন না সাইফুর রহমান লেনিন। তিনি বলেন, আরও দুই-তিনদিন পর পূর্ণাঙ্গ মন্তব্য করা যাবে। গুলি তার পেটের পেছনে মেরুদণ্ডের কাছে প্রবেশ করে।

উল্লেখ্য, গতকাল রোববার (৭ জুলাই) দিবাগত রাতে ধানমণ্ডি ৯/এ-এর বাসায় গুলিবিদ্ধ হন মে‌রিনা শোয়েব। ধানমণ্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, কীভাবে ঘটনাটি ঘটেছে তার তদন্ত চলছে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ সদস্যরা রয়েছেন। তারা বিষয়টি তদন্ত করছেন। 

এ বিষয়ে পরিবারের বরাত দিয়ে এসআই নজরুল ইসলাম জানান, রাতে বাসায় কেউ ছিল না। তখন স্বামীর পিস্তল নিয়ে নিজের পেটে ঠেকিয়ে গুলি করেন মেরিনা। বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে অস্ত্রোপচার করা হয়।

আরএম/ একেএস
 

আরও পড়ুন