• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৮, ২০১৯, ০৮:২৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৮, ২০১৯, ০৮:২৮ পিএম

এ-প্লাস প্রতারণাকারী ২ প্রতারক রিমান্ডে 

এ-প্লাস প্রতারণাকারী ২ প্রতারক রিমান্ডে 

পুরান ঢাকার সূত্রাপুর এলাকা থেকে পরীক্ষায় ‘এ’ প্লাসের নিশ্চয়তা দিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ প্রতারককে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এর আগে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সদস্যরা ৭ দিনের রিমান্ড চেয়ে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠায়। গ্রেপ্তারকৃতরা হলেন- মুরাদ হাসান (১৯) ও পার্থ সরকারকে (১৮)।

পুলিশ জানায়, আসামিরা এসএসসি/দাখিল ও এইচএসসি পরীক্ষার্থীদের প্রশ্নপত্র সরবরাহ এবং ফেল সাবজেক্ট পাস করিয়ে এ প্লাস ও গোল্ডেন এ প্লাস পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ করত। বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তবে আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) ২ জনের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ডিএমপি। 

সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগ থেকে জানা গেছে, সাইবার ক্রাইম বিভাগের ওয়েবসাইট অ্যান্ড ই-মেইল ক্রাইম টিমের ইনচার্জ সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সাইদ নাসিরুল্লাহের টীম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রলোভন দেখিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছেন আটক দুই যুবক। এ ঘটনায় সূত্রাপুর থানায় মামলা হয়েছে। 

এইচ এম/টিএফ