• ঢাকা
  • সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১৩, ২০১৯, ০৭:৫২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৩, ২০১৯, ০৭:৫২ পিএম

আরও এক মাস স্বপদে ডিএমপি কমিশনার

জাগরণ প্রতিবেদক
আরও এক মাস স্বপদে ডিএমপি কমিশনার
ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির কমিশনার আছাদুজ্জামান মিয়া

ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির কমিশনার আছাদুজ্জামান মিয়ার স্বপদে থাকার মেয়াদ এক মাস বাড়ানো হয়েছে। 

মঙ্গলবার (১৩ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে আগামী ১৪ সেপ্টেম্বর (শনিবার) পর্যন্ত তিনি কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন।

উপসচিব অলিউর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ‘এই একমাস তিনি চুক্তিভিত্তিক নিয়োগে থাকবেন। যা জনস্বার্থে করা হলো।’

মঙ্গলবার (১৩ আগস্ট) আছাদুজ্জামান মিয়ার অবসর নেয়ার কথা ছিল। এ জন্য তিনি বিদায়ী সংবাদ সম্মেলনও করেছিলেন। তাকে বিদায় দেয়ার জন্য ডিএমপির পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি চূড়ান্তও করা হয়েছিলো।

চলতি মাসের জন্য ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াকে স্বপদে বহাল রেখে মঙ্গলবারই এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি হতে পারে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করে দৈনিক জাগরণ। শিরোনাম ছিল ‘স্বপদে বহাল থাকছেন ডিএমপি কমিশনার!’। সেই খবরের সতত্যা মিললো প্রজ্ঞাপন জারির মধ্য দিয়ে।

দৈনিক জাগরণ এ প্রকাশিত ওই সংবাদে বলা হয়, ‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন থেকে দেশে ফিরে আসার পর ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বিদায়ী সাক্ষাৎ করতে যান। এ সময় তাকে চলতি মাসেও দায়িত্ব পালন করে যেতে বলেছেন প্রধানমন্ত্রী।’’ 

প্রকাশিত আরও খবরে বলা হয়, ‘‘১৫ আগস্ট, ১৭ আগস্ট এবং ২১ আগস্টের মতো ঘটনার কথা বিবেচনায় দুর্বৃত্তরা যাতে এ মাসে কোনও ধরনের ঘটনা ঘটাতে না পারে, সে জন্য চলতি মাসেও আছাদুজ্জামান মিয়াকে ডিএমপি কমিশনার পদে দায়িত্বে বহাল রাখা হচ্ছে।’’ 

এইচএম/এমএএম/এসএমএম

আরও পড়ুন

Islami Bank
ASUS GLOBAL BRAND