• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ২৬, ২০১৯, ০৮:৩২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৬, ২০১৯, ০৮:৩২ পিএম

রাজধানীতে পাঠাওচালক খুনের ঘটনায় আটক ৩ 

রাজধানীতে পাঠাওচালক খুনের ঘটনায় আটক ৩ 

রাজধানীর মালিবাগ ফ্লাইওভারে উপরে মিলন (৩৫) নামে এক পাঠাও চালক খুন হয়েছেন। চালককে গলা কেটে মোটর সাইকেল নিয়ে পালিয়েছে যাত্রীবেশী ছিনতাইকারীরা। এ ঘটনায় সন্দেহভাজন ৩ জনকে আটক করা হয়েছে।  

রোববার (২৫ আগস্ট) দিনগত রাত আড়াইটার দিকে এ হত্যাকাণ্ডের ঘটেছে। 

সোমবার (২৬ আগস্ট) বিকেলে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদ  জাগরণকে এ তথ্য জানান। পাঠাও চালক হত্যাকাণ্ডের ঘটনায় মালিবাগ,মৌচাক ও মগবাজার এবং হাতিরঝিল এলাকা থেকে সন্দেহভাজন পেশাদার তিন ছিনতাইকারীকে আটক এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

ওসি বলেন, পাঠাওচালক মো.মিলন ওই সময় যাত্রী নিয়ে যাচ্ছিলেন। তার মোটরসাইকেল ছিনতাই করার জন্য তাকে হত্যা করা হয়েছে বলে আমরা সন্দেহ করছি।

পুলিশ জানায়, ফ্লাইওভারে ওঠার পর মিলনের গলায় ছুরি দিয়ে আঘাত করা হয়। এতে তার প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। রক্তের বেগ থামাতে মিলন নিজেই চাপ দিয়ে ধরে দৌঁড়ে নিচে নেমে আসেন। ততক্ষণে মিলনের কথা বলা বন্ধ হয়ে যায়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। অস্ত্রোপচারের পরও রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে পাঠানো হয়। সেখানেই সোমবার ভোরে মিলন মারা যান।

সোহরাওয়ার্দী হাসপাতালে মিলনের বন্ধু সিরাজ জানান, মিলনের এক ছেলে ও মেয়ে আছে। গতকাল রোববার রাত ১২টার পর মিলনের সঙ্গে তার কথা হয়। সদরঘাট যাওয়ার কথা ছিল তাদের। এরই মধ্যে মিলন আহত হওয়ার খবর আসে। রাজধানীর মিরপুর এক নম্বরে গুদারাঘাট এলাকায় থাকতেন মিলন। লাশ ময়না তদন্তের পর স্বজনরা হাসপাতাল মর্গ থেকে মিলনের লাশ নিয়ে গেছেন। 

এইচ এম/বিএস