• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৯, ২০১৯, ০৮:৫৬ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৯, ২০১৯, ০৮:৫৬ এএম

ইন্টারভিউ দিতে এসে ধর্ষণের শিকার তরুণী

ইন্টারভিউ দিতে এসে ধর্ষণের শিকার তরুণী

রাজধানীর শ্যামলীর ৩ নম্বর সড়কের একটি প্রাইভেট কোম্পানির অফিসে দল বেঁধে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। বুধবার (২৮ আগস্ট) দুপুরে ইন্টারভিউ বোর্ডে চাকরির সাক্ষাৎকারের সময় ওই তরুণীকে অজ্ঞান করে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পেয়েছে পুলিশ। 

বুধবার মধ্যরাতে ওই ধর্ষিত তরুণী শেরে বাংলানগর থানায় গিয়ে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে তাকে নিয়ে শ্যামলীর ওই অফিসটিতে অভিযানে যায় পুলিশ। পরে ওই অফিসে কেয়ার টেকারসহ দুই জনকে আটক করে পুলিশ। তবে গভীর রাত হওয়ায় সংশ্লিষ্ট অফিসে মালিক পক্ষের কাউকে পায়নি পুলিশ। 

শেরেবাংলা নগর থানার এসআই তৌহিদুল বলেন, মেয়েটি থানায় এসে দাবি করে সাক্ষাৎকারের সময় তাকে কোকের সঙ্গে ঘুমের বা নেশাজাতীয় কোনো ওষুধ খাইয়ে ৩-৪ জন ধর্ষণ করেছে। মেয়েটি প্রতিষ্ঠানের নাম বলতে পারেনি কিন্তু সে বাড়িটি চেনে।

শেরেবাংলা নগর থানার ডিউটি অফিসার রেজাউল জানান, ওই তরুণী শান্তা মারিয়াম নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানে পড়ছে বলে জানিয়েছে। তার সঙ্গে তার বন্ধুরাও থানায় এসেছে।

সর্বশেষ রাত দুইটায় ঘটনাস্থল থেকে এসআই তৌহিদুল বলেন, আমরা মেয়েকে নিয়ে ওই ভবনের অফিসটিতে এসেছি। এখানে কেয়াটেকারসহ দুইজনকে পেয়েছি। তার সঙ্গে কথা বলছি আমরা। তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাছাড়া ওই ভবনে কোনো অফিসের সাইনবোর্ড নেই। তাই প্রতিষ্ঠানটির নাম আপাতত বলতে পারছি না। তবে তরুণীর অভিযোগের তথ্য মতে কয়েক জনকে খোঁজা হচ্ছে। তাদের গ্রেপ্তার করতে পারলেই ঘটনা বিস্তারিত জানা যাবে। 

এইচ এম/টিএফ 
 

আরও পড়ুন