• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০১৯, ০৭:৫১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৬, ২০১৯, ০৭:৫১ পিএম

স্বর্ণসহ গ্রেফতার নারী ক্রু দুদিনের রিমান্ডে

জাগরণ প্রতিবেদক
স্বর্ণসহ গ্রেফতার নারী ক্রু দুদিনের রিমান্ডে
১০ কেজি স্বর্ণের বারসহ গ্রেফতার নারী ক্রু রাবেয়া শেখ মৌসুমী-ছবি : সংগৃহীত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ১০ কেজি স্বর্ণের বারসহ গ্রেফতার নারী ক্রু রাবেয়া শেখ মৌসুমীকে দুই দিনের রিমান্ডে এনেছে পুলিশ।

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) থেকে তাকে জিজ্ঞাসাবাদ করবে নারী পুলিশ।

মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান ক্রু রাবেয়া শেখ মৌসুমীকে গ্রেফতার করে এপিবিএন। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১০ কেজি স্বর্ণের বার। ওইদিনই বিমান বন্দর থানায় এ সংক্রান্ত মামলা করা হয়। ওই মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, মৌসুমী একটি বেসরকারি এয়ারলাইন্সের ক্রু। বৃহস্পতিবার বেলা ১১টায় মাস্কাট থেকে ঢাকায় অবতরণ করা ফ্লাইটে ছিলেন তিনি। খবর পেয়ে আমরা ওই ক্রুকে নজরদারিতে রাখি। ফ্লাইট নামার পর ডমেস্টিক টার্মিনালে গিয়ে সে গাড়িতে ওঠার চেষ্টা করে। এপিবিএন তাকে চ্যালেঞ্জ করে বিমানবন্দরের এপিবিএন অফিসে নিয়ে আসে। তার পকেট ও শরীরের বিভিন্ন স্থান থেকে ব্রাউন স্কচটেপ দিয়ে মোড়ানো মোট ৮২ স্বর্ণের বার পাওয়া যায়।

এইচএম/এসএমএম

আরও পড়ুন

Islami Bank