• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০১৯, ১২:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৭, ২০১৯, ১২:৪৪ পিএম

সাভারে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ, আটক ৪

সাভারে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ, আটক ৪

সাভারে পোশাক শ্রমিক তরুণীকে (২৩) দলবদ্ধ ধর্ষণের অভিযোগে চার যুবককে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ দৈনিক জাগরণকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

গ্রেপ্তারকৃতরা হলো- মানিকগঞ্জ জেলার শিবালয় থানার জাফরগঞ্জ গ্রামের তোতা মিয়ার ছেলে শাওন ওরফে মেম্বার (১৭), নোয়াখালি জেলার বেগমগঞ্জ থানাধীন কুতুবপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সুমন (৩২),শরিয়তপুর জেলার ডামুড্যা থানাধীন বড়িরহাট গ্রামের সেলিম ফরাজির ছেলে ইলিয়াস হোসেন (১৭) এবং নওগাঁ জেলার পত্মীতলা থানা এলাকার গবরচাপা গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আরিফ (৩০)। তারা সবাই সাভার পৌর নামাগেন্ডা এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে আট দিকে ওই পোশাক শ্রমিক তরুণী কারখানার কাজ শেষ করে সহকর্মী সাথে বাসায় ফিরছিলেন। এসময় সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লায় ভোলার দোকানের সামনে পৌঁছালে অভিযুক্ত আসামি শাওন ও তার বন্ধু সুমন রাস্তা তাদের পথ আটকায়। পরে তাদের পাশে একটি খালি স্থানে নিয়ে গিয়ে শাওন ওই তরুণীকে ধর্ষণ করে। পরে শাওনের আরো দুই বন্ধু ইলিয়াস ও আরিফ ঘটনাস্থলে এসে তারাও ওই তরুণীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই তরুণী থানায় ঘটনাটি জানালে পুলিশ অভিযানে নামে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, তরুণীর লিখিত অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার সাথে জড়িত চার সদস্যকে আটক করা হয়েছে। পরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)তে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

কেএসটি

আরও পড়ুন