• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০১৯, ০৯:৪০ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৯, ২০১৯, ০৯:৪৪ এএম

রাজধানীর বাড্ডা থানার পেছনে যুবক খুন

রাজধানীর বাড্ডা থানার পেছনে যুবক খুন

পূর্বশত্রুতার জের ধরে রাজধানীর বাড্ডা থানার পেছনে প্রতিপক্ষের এলোপাতাড়ি ছুরিকাঘাতে বিপ্লব (২৪) নামে এক যুবক খুন হয়েছেন।  গতকাল রোববার (৮ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই মামুন জানান, তার ভাই বিপ্লব রাজমিস্ত্রীর কাজ করতেন। শনিবার রাতে জীবন নামে এলাকার এক ছোট ভাইকে ডিআইটি প্রজেক্ট এলাকার কয়েকজন যুবক মারধর করে। বিপ্লব এর প্রতিবাদ করেন। ঘটনাটি মিটমাট হওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে বিপ্লব বাড্ডা থানার পেছনে ১৭ নং ডিআইটি প্রজেক্ট এলাকার একটি চায়ের দোকানে বসেছিলেন। এ সময় ওই এলাকার পলাশ, সুমন, বাচ্চু, সায়েমসহ কয়েকজন বিপ্লবকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে বিপ্লবকে উদ্ধার করে ঢামেক নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে আসা হয়। রোববার বিকাল দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে আবার ঢামেক হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এইচ এম/একেএস

আরও পড়ুন