• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ৩, ২০১৯, ০৫:০৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩, ২০১৯, ০৫:০৯ পিএম

লোকমানের গ্রেফতারে লাপাত্তা বিসিবির ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান

লোকমানের গ্রেফতারে লাপাত্তা বিসিবির ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান
লোকমান ও ইসমাইল। ছবি : সংগৃহীত

ক্যাসিনো বিতর্কে দেশজুড়েই চলছে নানা আলোচনা। এই ঘটনার কেন্দ্রবিন্দুতে রয়েছে দেশের ক্রীড়াক্লাবগুলো। ক্যাসিনো বিরোধী অভিযানেগ্রেফতার হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভূইঁয়া। মাদক দ্রব্য আইনে তাকে গ্রেফতার করা হলেও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে মোহামেডান ক্লাবে ক্যাসিনো ব্যবসা চালানোর।

লোকমানের গ্রেফতারে পর থেকে লাপাত্তা বিসিবির ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ইসমাইল হায়দার মল্লিক। দেশের শীর্ষস্থানীয় কয়েকটি দৈনিকের খবর অনুযায়ী তিনি দেশে আছেন নাকি দেশের বাইরে সে ব্যাপারেও জানাতে পারছে না কেউ।

তার অনুপুস্থিতে বিপাকে পড়েছিলেন বিসিবির কর্মচারীরাও। বিসিবি স্টাফদের বেতনের টাকা ছাড় হয় ফিন্যান্স কমিটির চেয়ারম্যান ইসমাইল স্বাক্ষরে। তিনি অনুপস্থিত থাকায় যার স্বাক্ষর করার কথা সেই মাহবুব আনামও রয়েছেন দেশের বাইরে। যে কারণে সাধারণত মাসের ২৫ বা ২৬ তারিখ বোর্ড কর্মকতা-কর্মচারীদের বেতন হলেও এবার বেতন হয়েছে পরের মাসের ২ তারিখ।

ঝামেলা এড়াতে লোকমান হোসেনের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত বিসিবি পরিচালকদের অনেকেই গত কয়েকদিনে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে যাননি। ধারণা করা হচ্ছে, রিমান্ডে তার সঙ্গে জড়িত বেশ কয়েক জনের নাম উল্লেখ করেছেন গ্রেফতার হওয়া লোকমান। 

এমএইচবি

আরও পড়ুন