• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৭, ২০১৯, ১১:৩৯ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৭, ২০১৯, ১২:০৫ পিএম

সম্রাট নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে : সম্রাটের বোন

সম্রাট নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে : সম্রাটের বোন
সম্রাটের বোন ফারহানা চৌধুরী -ছবি : ইউএনবি

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন ওরফে সম্রাটের বোন ফারহানা চৌধুরী রোববার (৬ অক্টোবর) কর্তৃপক্ষের কাছে তার ‘নির্দোষ’ ভাইয়ের মুক্তির দাবি জানিয়েছেন।

রাতে পরশুরামের পূর্বসাহেবনগরের বাড়িতে ইউএনবির সাথে আলাপকালে তিনি বলেন, সম্রাট অসুস্থ ও হার্টের রোগি। তার ওপেনহার্ট সার্জারি হয়েছে। সম্রাটের মুক্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

‘জুয়া খেলা সম্রাটের নেশা’ সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরীর গণমাধ্যমে দেয়া বক্তব্যকে মিথ্যাচার বলেও তিনি দাবি করেন।

ফারহানা বলেন, শারমিন চৌধুরী একজন লোভী নারী। সে সব সময় টাকার জন্য আমার ভাইকে যন্ত্রণা দিত। এ জন্য সম্রাট তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছিল।

তিনি আরও বলেন, আমার ভাই নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে।

রোববার (৬ অক্টোবর) বিকালে সম্রাটকে নিয়ে পরশুরামে তার বাড়িতে অভিযানের গুঞ্জন ওঠে। বিকালে উপজেলার সাহেব নগরের বাড়ির সামনে পুলিশের একটি গাড়ি কিছুক্ষণ অবস্থান নিলেও রাত সাড়ে ৯টা পর্যন্ত কোনও ধরনের অভিযানের খবর পাওয়া যায় নি।

সম্রাটের সহযোগী এনামুল হক আরমানকে হেলিকপ্টার যোগে ফেনী নিয়ে আসে র‌্যাব। তাকে নিয়ে রাতে বিশেষ অভিযানের কথা শোনা গেলেও র‌্যাবের পক্ষ থেকে সুনির্দিষ্ট করে কোনও তথ্য জানান হয় নি।

ফেনী র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী বলেন, বিষয়টি ঢাকা থেকে মনিটরিং করা হচ্ছে। আমাদের কাছে কোনও তথ্য নেই।

রোববার (৬ অক্টোবর) ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও আরমানকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের দুজনকেই ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়। তারা এখন কারাগারে।

এসএমএম

আরও পড়ুন