• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৭, ২০১৯, ০৬:৫২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৭, ২০১৯, ০৬:৫২ পিএম

লোকমানকে নিয়ে কি ভাবছে বিসিবি?

লোকমানকে নিয়ে কি ভাবছে বিসিবি?
বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া। ছবি : সংগৃহীত

প্রায় দুই সপ্তাহ আগে গ্রেফতার হয়েছেন বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া। তিনি কেবল পরিচালকই নন, একই সঙ্গে আছেন বিসিবির আরও দুইটি গুরুত্বপূর্ণ পদেও। তার অনুপস্থিতিতে সেসব কমিটির কাজেও নেমে এসেছে স্থবিরতা।

মাদকদ্রব্য আইনে গ্রেফতার হয়ে দুইবার রিমান্ডেও গিয়েছেন লোকমান। তবুও এখনো বিসিবিতে স্বপদে বহাল রয়েছেন তিনি। লোকমানকে নিয়ে বিসিবি সভাপতি আগেই জানিয়েছিলেন অপরাধ প্রমানিত হওয়ার আগে তার ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেবে না বোর্ড। সোমবার তার কথারই পুনরাবৃত্তি করেছেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বলেন, ‘এ নিয়ে বোর্ড সভাপতি কিছুদিন আগেই সবাইকে পরিষ্কার করে দিয়েছেন। যদি তিনি (লোকমান) দোষী সাব্যস্ত হন তাহলে বোর্ড থেকে ব্যবস্থা নেয়া হবে। আমরা অপেক্ষা করছি। আর সিদ্ধান্ত নিতে হলে এটা বোর্ড সভায় আলোচনা করতে হবে। পরবর্তী বোর্ড সভায় আমরা এটা নিয়ে আলাপ করতে পারি।’

ধারণা করা হচ্ছে, বিসিবির ফ্যাসিলিটিজ কমিটির চেয়ারম্যান থেকে লোকমানকে সরিয়ে দিলেও বিসিবির পরিচালক থেকে এখনই তাকে বহিষ্কার করা হচ্ছে না। তবে এসব ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে পরবর্তী বোর্ড সভায়। কিন্তু সেই সভা কবে অনুষ্ঠিত হবে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

আরও পড়ুন