• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: অক্টোবর ১২, ২০১৯, ০২:০০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১২, ২০১৯, ০২:১৪ পিএম

উত্তরা থেকে ফাহাদ হত্যার আসামি মোয়াজ গ্রেফতার

উত্তরা থেকে ফাহাদ হত্যার আসামি মোয়াজ  গ্রেফতার
আবরার ফাহাদ

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার এজাহারভুক্ত ১৮ নম্বর আসামি মোয়াজ আবু হুরায়রাকে (২০) রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) বেলা ১১টার দিকে ঢাকার উত্তরার ১৪ নম্বর সেক্টর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী (বহিষ্কৃত)।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ নিয়ে ফাহাদ হত্যার ঘটনায় এজাহারভুক্ত ১৫ জনসহ ১৯ জনকে গ্রেফতার করা হল। গ্রেফতারকৃত অমিত সাহাসহ ৪ জনের নাম ফাহাদের বাবার করা মামলায় না থাকলেও হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতার প্রাথমিক প্রমাণ পাওয়ায় তাদের গ্রেফতার করা হয়েছে।

ফাহাদ ছিলেন তড়িৎ কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত ৬ অক্টোবর (রোববার) রাতে শেরে বাংলা হলের ২০১১ নম্বর কক্ষে তাকে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে জড়িত হিসেবে যাদের নাম এসেছে, তারা সবাই ছাত্রলীগের নেতা-কর্মী। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় ফাহাদের বাবা বরকত উল্লাহ ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় ইতোমধ্যে ১১ জনকে বহিষ্কার করেছে ছাত্রলীগ।  

এইচএম/একেএস

আরও পড়ুন