• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৯, ০৮:০৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০১৯, ০৮:০৭ পিএম

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

মানিকগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৪) রাতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পরে ওই কিশোরীকে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ সদর উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ওই কিশোরী। প্রায় এক বছর ধরে বিদ্যালয়ে যাওয়ার-আসার পথে ওই কিশোরীকে উত্ত্যক্ত করত সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের জাভেদ হোসেন (২৬)। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে সে ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক করে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে বিয়ের কথা বলে জাভেদ ওই কিশোরীকে বাড়ি থেকে ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকায় নিয়ে যায়। এরপর তাকে একটি বাড়িতে রাতে আটকে রেখে ধর্ষণের পর তার কাছে থাকা স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকা থেকে পরিবারের লোকজন ওই কিশোরীকে উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

শুক্রবার বিকেলে হাসপাতালে কিশোরীর মা জানান, বৃহস্পতিবার রাত আটটার পর থেকে তার মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার বেলা ১১টার দিকে মেয়ে ফোন করে ঘটনাটি জানায়। এরপর দুপুর ১২টার দিকে বানিয়াজুরী এলাকায় মেয়েকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি অভিযোগ করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে তার মেয়েকে জাভেদ ধর্ষণ করে। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন।

ঘিওর থানার ওসি আশরাফুল আলম বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এনআই

আরও পড়ুন