• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০১৯, ০২:২৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৪, ২০১৯, ০২:২৬ পিএম

কাউন্সিলর পাগলা মিজান ৫ দিনের রিমান্ডে

কাউন্সিলর পাগলা মিজান ৫ দিনের রিমান্ডে

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় র‌্যাবের দায়ের করা মামলায় বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহী এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীমঙ্গল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন কাউন্সিলর পাগলা মিজানের সাতদিনের রিমান্ড আবেদন করেছিলেন।

আদালতের পিপি আজাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর ভোররাতে শ্রীমঙ্গলের গুহ রোডের এক লন্ডন প্রবাসীর বাসা থেকে ক্যাসিনো কারবার ও দুর্নীতিতে অভিযুক্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্রসহ র‌্যাব-২ ও র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা আটক করে। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনার পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করেন। আটকের পর ঢাকার মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের অভিযোগে আরেকটি মামলা করা হয়। সেই মামলায় তাকে সাতদিনের রিমান্ড শেষে গত ২২ অক্টোবর মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

কেএসটি

আরও পড়ুন