• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ৭, ২০১৯, ০৭:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৭, ২০১৯, ০৭:৪৭ পিএম

ধানমণ্ডিতে জোড়াখুন

আদাল‌তে গৃহকর্মী সুরভীর স্বীকা‌রে‌ক্তিমূলক জবানবন্দি

জাগরণ প্রতিবেদক
আদাল‌তে গৃহকর্মী সুরভীর স্বীকা‌রে‌ক্তিমূলক জবানবন্দি
সুরভী আক্তার নাহিদা -ছবি : সংগৃহীত

রাজধানীর ধানমণ্ডিতে জোড়া খুনের ঘটনায় গৃহকর্মী সুরভী আক্তার নাহিদা আদাল‌তে স্বীকা‌রে‌ক্তিমূলক জবানবন্দি দি‌য়ে‌ছেন। গত ৫ ন‌ভেম্বর এই মামলার প্রধান আসা‌মি সুরভ‌ীসহ গ্রেফতার পাঁচজনকে পাঁচদিন ক‌রে রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।

বৃহস্প‌তিবার (৭ ন‌ভেম্বর) বি‌কে‌লে ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী তার জবানব‌ন্দি রেকর্ড ক‌রেন।

রিমা‌ন্ডের দ্বিতীয় দি‌ন ফৌজদারি কার্য‌বি‌ধির ১৬৪ ধারায় সুরভীর স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি রেক‌র্ডের আবেদন ক‌রেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল আলম। সুরভী ছাড়াও ওইদিন ‌রিমা‌ন্ডে পাঠা‌নো হয় বাসার দাঁ‌রোয়ান নুরুজ্জামান, পরিচ্ছন্নকর্মী গাউসুল আযম প্রিন্স, আতিকুল হক বাচ্চু ও বেলায়েত হোসেনকে।

গত ৪ ন‌ভেম্বর ধানমণ্ডি থানা থেকে মামলার তদন্তভার ডিএমপির গোয়েন্দা বিভাগে হস্তান্তর করা হয়। ওই দিনই সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বস্তি এলাকায় অভিযান চা‌লি‌য়ে সুরভীকে গ্রেফতার করে ডি‌বি। অন্য অভিযুক্তদের রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়। গত ১ নভেম্বর ধানমণ্ডির ২৮ নম্বর রোডে অবস্থিত ২১ নম্বর বাসার ই-৫ ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহপরিচারিকা দিতি খুন হন।

এ ঘটনায় ৩ নভেম্বর মৃত আফরোজা বেগমের মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলতানা রুবা (৪২) ধানমণ্ডি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরএম/এসএমএম