• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০১৯, ০৯:০১ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৩, ২০১৯, ০৯:০১ এএম

ক্যাসিনো সাঈদের বিরুদ্ধে চূড়ান্ত সিদ্ধান্ত ২১ ডিসেম্বর

ক্যাসিনো সাঈদের বিরুদ্ধে চূড়ান্ত সিদ্ধান্ত ২১ ডিসেম্বর
একেএম মমিনুল হক সাঈদ -ফাইল ছবি

পলাতক কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ ওরফে ক্যাসিনো সাঈদ সিঙ্গাপুর থেকে হকি ফেডারেশনের কর্মকর্তা বরাবরে চিঠি পাঠিয়েছেন। হকি ফেডারেশনে নিজের অবস্থান টিকিয়ে রাখতে তিনি এই দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে হকি ফেডারেশনের একাধিক নিয়মিত খেলোয়ার।

তবে সংশ্লিষ্টরা বলছেন, বিগত দুই মিটিংয়ে সাঈদ অনুপস্থিত ছিলেন। আগামী ২১ ডিসেম্বর মিটিংয়ে অনুপস্থিত থাকলেই পদ হারাবেন। তবে পলাতক থেকে হকি ফেডারেশনে চিঠি দেয়ায় হতবাক হয়েছেন অনেকেই।

এর আগে, দক্ষিণ সিটি করপোরেশনের পর পর ৩টি বোর্ড সভায় উপস্থিত না থাকায় সাঈদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে স্থানীয় সরকার বিভাগ। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় পরে তাকে বরখাস্ত করা হয়।

র‌্যাব সূত্র মতে, রাজধানীর ফকিরাপুলের ওয়ান্ডারার্স ক্লাবটি চালাতেন যুবলীগের বিতর্কিত নেতা মমিনুল হক। ওই ক্লাবে নিয়মিত ক্যাসিনো, জুয়া, মাদকের আসর বসত। র‌্যাবের অভিযানের পর পরই মমিনুল হক সিঙ্গাপুর পালিয়ে গেছেন।

ফকিরাপুল ও আরামবাগের অনেকেই তাকে ‘ক্যাসিনো সাঈদ’ নামে চেনেন। ২০১৫ সালে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর ওয়ান্ডারার্স ক্লাবে অবৈধ ক্যাসিনো ব্যবসা চালু করেন। এছাড়া আরও চারটি ক্লাবে ক্যাসিনো ব্যবসা ছিল সাঈদের নিয়ন্ত্রণে।

এইচএম/ একেএস

আরও পড়ুন