• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯, ০২:৪১ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৮, ২০১৯, ০২:৪১ পিএম

রুম্পার কথিত প্রেমিক সৈকত আদালতে, ৭ দিনের রিমান্ড আবেদন

রুম্পার কথিত প্রেমিক সৈকত আদালতে, ৭ দিনের রিমান্ড আবেদন
রুবাইয়াত শারমিন রুম্পা - ছবি : সংগৃহীত

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার কথিত প্রেমিক সৈকতকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর হয়েছে। এর আগে রুম্পাকে মৃত্যুর দিকে ঠেলে দেয়ার প্ররোচনার অভিযোগে তাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। গতকাল শনিবার (৭ ডিসেম্বর) রাতে আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের গোয়েন্দা কার্যালয়ে নেয়া হয়। রুম্পা হত্যা মামলায় আটক প্রথম ব্যক্তি সৈকত।

সৈকতকে গ্রেফতার দেখানো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি, দক্ষিণ বিভাগ) উপ-কমিশনার (ডিসি) রাজিব আল মাসুদ। তিনি বলেন, প্রাথমিক তদন্তের স্বার্থে এবং রুম্পার মৃত্যুর রহস্য উদঘাটনে সৈকতকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন রয়েছে। এ কারণে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতে পাঠাবে পুলিশ। তার রিমান্ড চাওয়া হবে। আদালতের অনুমতি পেলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর ৬৪/৪ নম্বর বাসার নিচে একটি মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। যে জায়গায় এ ঘটনা, এর আশপাশে বেশকিছু ছেলে ও মেয়েদের হোস্টেল রয়েছে। মধ্যরাতে পুলিশ মরদেহটি অজ্ঞাত হিসেবে উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়। সেখানে ময়নাতদন্ত শেষে মরদেহ আঞ্জুমান মুফিদুল ইসলামের কাছে দেয়ার মুহূর্তে রুম্পার পরিবার খবর পায়। পরে সেখানে গিয়ে মরদেহ এনে ময়মনসিংহে গ্রামের বাড়িতে দাফন করা হয়। রুম্পা স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এইচএম/ এফসি