• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৯, ১০:০৬ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৪, ২০১৯, ১০:০৯ এএম

গুলিস্তানে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার

গুলিস্তানে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার

রাজধানীর গুলিস্তান থেকে চাঁদাবাজির অভিযোগে দুই ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মো. শিবলু ও মো. সোহাগ।

শুক্রবার (১৩ ডিসেম্বর) ডিবি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহাদত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,  গ্রেফতারকৃতরা ‘দৈনিক আমাদের সময়’ পত্রিকার ক্রাইম রিপোর্টার আবার কখনো সম্পাদকের পরিচয় দিয়ে তারা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের মোবাইলে কল দিয়ে বিভিন্নভাবে হুমকি দিত। একপর্যায়ে বিকাশ ও বিভিন্ন মাধ্যমে টাকাও দাবি করতো। এমন ভুক্তভোগী কয়েকজন দৈনিক আমাদের সময় পত্রিকা অফিসে অভিযোগ করলে পত্রিকাটির পক্ষ থেকে গত ১২ ডিসেম্বর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করা হয়। মামলাটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগে ন্যস্ত করা হলে গতকাল রাতেই অভিযান চালিয়ে রাজধানীর গুলিস্তান থেকে অভিযুক্তদেরকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিম। এ সময় তাদের ব্যবহৃত মোবাইল ও সিম জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাদ দিয়ে ডিবির এই কর্মকর্তা জানান, তারা প্রায় ২ বছর ধরে এই অপকর্ম চালিয়ে আসছিলেন। মাদক আসক্ত ওই দুই প্রতারক প্রতিদিনই কোন না কোন কর্মকর্তাকে ফোন দিত এবং তাদের বিকাশ নাম্বারে বিভিন্ন অংকের টাকা পাঠাতে বলতো। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে আরও তথ্য বেরিয়ে আসবে।

এইচএম/একেএস

আরও পড়ুন