• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০১৯, ০৩:২৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৩, ২০২০, ০৯:১০ পিএম

রাজধানীতে ব্যবসায়ী হত্যায় পালকপুত্রসহ গ্রেফতার ৬ 

রাজধানীতে ব্যবসায়ী হত্যায় পালকপুত্রসহ গ্রেফতার ৬ 

রাজধানীর শান্তিনিকেতনে নিজ বাসায় খুন হয়েছেন তোবারক হোসেন এক ব্যবসায়ী। মৃতের শরীরে জখম রয়েছে। তার বাসার সকল জিনিপত্র এলোমেলো অবস্থায় রয়েছে। তাকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করা হয়ে বলেছে ধারণা করছে পুলিশ। 

জিজ্ঞাসাবাদের জন্য বাসার গৃহকর্মী, দারোয়ান ও পালকপুত্রসহ ৬ জনকে আটক করা হয়েছে।

বুধবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাতে বাসায় ফিরে ঘুমিয়ে পড়েন শাহ তোবারক হোসেন। পরদিন সকালে সাড়াশব্দ না পেয়ে তার রুমে যান তোবারকের পালিত ছেলে ফয়সাল। খাটের ওপরেই তাকে মৃত অবস্থায় দেখতে পান তিনি। পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।

দীর্ঘদিন ধরে পরিবার থেকে আলাদা হয়ে নিকেতনের বাসায় থাকতেন তোবারক। আর তিন মেয়েকে নিয়ে মহাখালী এলাকায় আলাদা থাকেন তার স্ত্রী। এক ছেলে থাকেন দেশের বাইরে। তোবারকের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জের চর পাড়ে। তার মহাখালীতে একটি মার্কেট আছে। তোবারক চট্টগ্রামের শফি মাইজভাণ্ডারি অনুসারী ছিলেন। এ কারণে তার বাসায় অনেকেই আসত বলে জানা গেছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ইন্সপেক্টর (তদন্ত) কাজী শফিউল ইসলাম বলেন, তোবারক হোসেনের সঙ্গে একই ফ্ল্যাটে হাসান ও সাইফুল নামে দুই ব্যক্তি থাকতেন। ঘটনার পর থেকে হাসানকে পাওয়া যাচ্ছে না। আমরা সাইফুলসহ ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের রিমান্ড চাওয়া হবে। 

এইচএম/এসএমএম

আরও পড়ুন