• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২০, ০৭:০৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৭, ২০২০, ০৭:০৯ পিএম

পুলিশ বাহিনীকে আরো বেশি শক্তিশালী করা হচ্ছে : আইজিপি

জাগরণ প্রতিবেদক
পুলিশ বাহিনীকে আরো বেশি শক্তিশালী করা হচ্ছে : আইজিপি

পুলিশ বাহিনীকে আরো বেশি শক্তিশালী ও আধুনিকায়ন করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। এমনটাই বলেছেন পুলিশের মহা-পরিদর্শক জাবেদ পাটোয়ারি। শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে সাভারের হেমায়েতপুরের জোরপুল এলাকার লাজপল্লীতে বিজয় উৎসবে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

পুলিশের মহা-পরিদর্শক বলেন, বাংলাদেশ পুলিশকে আরো আধুনিকায়ন ও শক্তিশালী করার লক্ষ্যে এই বাহিনীর লোকবল বৃদ্ধি করা হচ্ছে। সেই সাথে তাদের সক্ষমতা ও মানুষিকতা পরিবর্তনে যাবতীয় উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

তিনি আরো বলেন, পুলিশ অত্যন্ত দক্ষতার সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখেছে। এই বাহিনী জঙ্গি ও সন্ত্রাস দমনে ব্যাপক সাফল্য অর্জন করেছে। মাদক নিয়ন্ত্রণে পুলিশ দিন-রাত কাজ করে চলেছেন।

জাবেদ পাটোয়ারী বলেন, পুলিশের কল্যাণে দেশের মানুষ শান্তিতে বসবাস করছেন। তারা অত্যন্ত দক্ষতার সাথে জনগণের জানমালের নিরাপত্তা দিয়ে আসছে। 

যশোর জেলা কল্যাণ সমিতির উদ্যোগে এই বিজয় উৎসবে উপস্থিত ছিলেন, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদুল হকসহ যশোর জেলা কল্যাণ সমিতির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এইচএম/এমএইচবি