• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৫, ২০২০, ০৫:১২ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৫, ২০২০, ০৫:১২ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি

সাগর-রুনীর খুনিদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি

সাগর-রুনীর খুনিদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি
সাগর-রুনি দম্পতি ● ফাইল ছবি

সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনীর প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত চার্জশিট দেয়া যায় সে বিষয়ে নির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলায় যাতে কেউ বিনাঅপরাধে হয়রানির স্বীকার না হন সে বিষয়টিও দেখবেন বলে জানিয়েছেন মন্ত্রী।

রোববার (১৫ মার্চ) দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে নিজ কক্ষে ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) প্রতিনিধি দল দেখা করে সাগর-রুনীর হত্যার দ্রুত বিচার ও প্রকৃত আসামিদের গ্রেফতার দাবিতে স্মারকলিপি প্রদানকালে তিনি এসব কথা বলেন। 

এ সময় নিখোঁজ ফটো সাংবাদিক কাজল ফকিরকে উদ্ধারে দ্রুতই ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বস্ত করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি তুলে দেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী।  

সাগর-রুনীর হত্যার তদন্তের বিষয়ে তদন্ত সংশ্লিষ্ট তদন্ত সংস্থা র‌্যাবের সাথে কথা বলবেন আশ্বস্ত করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ জ্যেষ্ঠ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এমএএম/এসএমএম