• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৪, ২০২০, ০৪:০৬ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৪, ২০২০, ০৪:০৮ এএম

সাহেদের খোঁজে মৌলভীবাজারে র‍্যাব-পুলিশের অভিযান

সাহেদের খোঁজে মৌলভীবাজারে র‍্যাব-পুলিশের অভিযান
জাগরণ গ্রাফিক্স ডেস্ক

রোনা চিকিৎসার নামে প্রতারণা ও জালিয়াতির অন্যতম হোতা রিজেন্ট হাসপাতালের স্বত্বাধিকারী ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের অবস্থান সম্পর্কে প্রাথমিক তথ্য পাওয়ার খবর জানা গেছে। বিশেষ সূত্রে পাওয়া তথ্য বলছে, বর্তমানে মৌলভীবাজারে অবস্থান করছেন সাহেদ।

এদিকে এ তথ্য পাওয়ার পর, সাহেদ যেন কোনোভাবেই মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলাধীন শমশেরনগর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে না পারে তা নিশ্চিত করতে জোর তৎপরতা শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তবে রাত ১টা নাগাদ পাওয়া সর্বশেষ তথ্য মতে, এখনও সাহেদের কোনো হদিস পাওয়া যায়নি। 

জানা যায়, সাহেদের ফোন নম্বর ট্র্যাকিংয়ের মাধ্যমে সোমবার (১৩ জুলাই) মৌলভীবাজার জেলার ভেতরে তার অবস্থান বুঝতে পেরে জেলাজুড়ে তল্লাশি অভিযান শুরু করে র‌্যাব ও পুলিশ। তবে এখনও পর্যন্ত প্রশাসনের হাত সাহেদের নাগাল পেয়েছে কি না সে প্রসঙ্গে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে এরইমধ্যে জেলা সংলগ্ন সব সীমান্ত, রিসোর্ট, হোটেল-মোটেলে কঠোর নজরদারি বাড়ানো হয়েছে।

গোপন সূত্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী খবর পায় কুলাউড়া উপজেলার চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন সাহেদ। এ খবর পাওয়া মাত্র ওই এলাকায় চেকপোস্ট বসিয়ে নজরদারি শুরু করে র‍্যাব ও পুলিশ।

সোমবার বিকেল ৫টা থেকে ভারতের ত্রিপুরাগামী মৌলভীবাজার-চাতলাপুর সড়কের শমশেরনগর চৌমুহনী চত্বর ও লাউয়াছড়া সড়কের ফুলবাড়ি এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানায়, সোমবার দুপুরে সাহেদের মুঠোফোন নম্বর ট্র্যাকিং করে মৌলভীবাজার জেলায় এর অবস্থান নিশ্চিত হওয়া যায়। ঢাকা থেকে এমন তথ্য জানানো হয় মৌলভীবাজার জেলা পুলিশকে। সেজন্য পুলিশ ও অন্যান্য বাহিনী সতর্ক হয়। বিকেল থেকে ক্রমেই বাড়তে থাকে পুলিশি তৎপরতা।

এদিকে আরেকটি সূত্রে জানা গেছে, সাহেদকে ধরতে গোপনে অভিযান চলছে মৌলভীবাজারের কমলগঞ্জ এবং শ্রীমঙ্গলে। তবে এ সম্পর্কে কেউ নিশ্চিত করে কিছু জানাতে পারেননি। তবে জেলার সীমান্তবর্তী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সতর্কাবস্থান সম্পর্কে পাওয়া তথ্যের সত্যতা নিশ্চিত করা গেছে।

এর আগে সোমবার, অর্থ আত্মসাতের দুই মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম মামলা আমলে নিয়ে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এসকে