• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ২৬, ২০২০, ১১:৩২ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৬, ২০২০, ১১:৩২ এএম

অপরাজিতার অফিস আগেই গুটিয়ে নেন শারমিন

অপরাজিতার অফিস আগেই গুটিয়ে নেন শারমিন

নকল মাস্ক কাণ্ডে শোকজ পাওয়ার পরই ব্যবসা গুটিয়ে নিয়েছিলেন শারমিন জাহান। নজরুল ইসলাম সরণির আকরাম টাওয়ারে নেই অপরাজিতা ইন্টারন্যাশনালের কোনও নাম-নিশানা। সেখান থেকেই আগেই পণ্য সরিয়ে নিয়েছেন তিনি। তবে বঙ্গবন্ধু মেডিকেলে দেয়া এন৯৫ মাস্কগুলো বিদেশ থেকে আনা, নাকি হস্তান্তরের পর বদলে ফেলা হয়েছে, তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নকল এন৯৫ ফাইভ মাস্ক সরবরাহের মামলায় রিমান্ডে শারমিন জাহান। তার প্রতিষ্ঠান অপরাজিতা ইন্টারন্যাশনালের ঠিকানা ছিল রাজধানীর ১৯৯ সৈয়দ নজরুল ইসলাম সরণির আকরাম টাওয়ারের নবম তলার ৪ নম্বর কক্ষের। সেখানে গিয়ে দেখা গেল সাইনবোর্ড টানানো রিমঝিম মডেল টাউনের।

তাহলে অপরাজিতা ইন্টারন্যাশনাল গেল কোথায়— এ প্রশ্নে আকরাম টাওয়ার মালিক সমিতি বলছে, শারমিন নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিচয়ে রিমঝিম পুলিশ মডেল টাউনের কাছ থেকে ভাড়া নেন অফিস কক্ষটি। এখান থেকেই মাস্ক, সেনিটাইজার সরবরাহ করছিলেন নানা জায়গায়। সোমবার (২০ জুলাই) হঠাৎ করেই এখান থেকে সব মালামাল নিয়ে যান শারমিন।

গোয়েন্দারা বলছেন, রিমান্ডে বিস্তারিত জিজ্ঞাসবাদ করা হবে শারমিনকে। বিদেশ থেকে দেশে মাস্ক আনা, হাসপাতালে সরবরাহ, এর বেশ কিছুদিন পর অভিযোগ, শারমিনের টেন্ডার পাওয়াসহ সব ক্ষেত্রে কার কি দায়, তদন্তে তা খুঁজে বের করা হবে।

আর বঙ্গবন্ধু মেডিকেল কর্তৃপক্ষ বলছে, নকল মাস্কের ঘটনায় কাজ করছে তাদের নিজস্ব তদন্ত কমিটি। এতে হাসপাতালের কারও সম্পৃক্ত পেলে ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্ত শারমিন জাহানের বাড়ি নেত্রকোনায়। তাই মাস্ক কেলেঙ্কারির ঘটনার সুষ্ঠু বিচার চেয়েছেন সেখানকার বাসিন্দারা।

কেএপি

আরও পড়ুন