• ঢাকা
  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০, ০৮:৫৭ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৩, ২০২০, ০৮:৫৭ এএম

স্বামী ঢাকায়, পরকীয়ায় মত্ত হয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

ব‌রিশাল সংবাদদাতা 
স্বামী ঢাকায়, পরকীয়ায় মত্ত হয়ে ধর্ষণের শিকার গৃহবধূ
ফাইল ছবি

ব‌রিশাল জেলার মেহে‌ন্দিগ‌ঞ্জে দলবেঁধে ধর্ষণের শা‌স্তি হিসেবে ২০ হাজার টাকা জ‌রিমানা নির্ধারণের ঘটনায় লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেছে এক গৃহবধূ (১৭)।

‌সোমবার (১২ অক্টোবর) মেহে‌ন্দিগঞ্জ উপজেলার আন্ধারমা‌নিক ইউ‌নিয়নের আন্ধারমা‌নিক গ্রামে এ ঘটনা ঘটে। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য ক‌মপ্লেক্সে ভ‌র্তি ‌করেছে স্বজনরা।

জানা গেছে, তিন মাস আগে ভাষানচর ইউ‌নিয়নে এক যুবকের সাথে বিবাহ হয় ওই গৃহবধূর। স্বামী ঢাকায় থাকায় আন্ধারমা‌নিক এলাকায় সে বাবার বাড়িতে থাকতো। এসময় তার সাথে হিজলা উপজেলার বড়জা‌লিয়া ইউ‌নিয়নের বাউ‌শিয়া গ্রামের ৮নং ওয়ার্ডের বাবুর সাথে পরকীয়া প্রেম হয়।

গত রোববার রাতে বাবু তার বন্ধু রাজীবের ঘরে ডেকে নেয় ওই গৃহবধূকে। এরপর বাবু, রাজীব ও তাদের আরেক বন্ধু নাজমুল গৃহবধূকে ধর্ষণ করে।

বিষয়‌টি জানাজা‌নি হলে স্থানীয় ইউ‌পি সদস্য পরান ভূঁইয়া সোমবার সকালে শা‌লিস বৈঠক বসিয়ে ধর্ষকদের ২০ হাজার টাকা জ‌রিমানা করে গৃহবধূকে প‌রিবারের জিম্মায় দেয়। পরে লজ্জায় ঘরে গিয়ে ওই গৃহবধূ বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে গৃহবধূকে উদ্ধার করে নিকটবর্তী হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লে‌ক্সে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ‌স্থিত হিজলা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন মোল্লা। 

জাগরণ/এমআর