• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২০, ১২:০৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৮, ২০২০, ১২:০৪ পিএম

নারী অজ্ঞানপার্টি

রোগীর স্বজন সেজে পান খাইয়ে স্বর্ণালংকার নিয়ে উধাও

রোগীর স্বজন সেজে পান খাইয়ে স্বর্ণালংকার নিয়ে উধাও
ছবি: সংগৃহীত

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ভেতরে রোগীর স্বজন সেজে ষাটোর্ধ এক নারীকে অচেতন করে কানের দুল ও গলার চেইন হাতিয়ে নিয়েছে অজ্ঞানপার্টির সদস্যরা।

শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২১২ নম্বর গাইনি ওয়ার্ডে ঘটে এমন ঘটনা। 

জানা গেছে, গত ৩দিন আগে মরিয়ম বেগম (৬৫) নামে ওই নারী তার সন্তান সম্ভবা মেয়ে সাথীকে ঢাকা মেডিকেলের ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করান। তাদের বাড়ি মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলায়। মেয়ের দেখাশোনার জন্য গ্রামে থেকে তিনি হাসপাতালে আসেন। তাদের সাথে সাথীর বোন জামাই হারুনও ছিলেন।

তিনি জানান, বিকেলের দিকে ওই ওয়ার্ডের বারান্দায় পাটি বিছিয়ে বসে ছিল তার শাশুড়ি মরিয়ম বেগম। পাশে অন্যান্য রোগীর স্বজনরা ছিল। তখন দুই মহিলা এসে মরিয়ম বেগমের সাথে অনেক আলাপ শুরু করে। এক পর্যায়ে মরিয়ম বেগমকে পান খেতে দেয় তারা। তারা খাতির জমিয়ে তার চুলগুলোও আঁচড়িয়ে দেয়। অল্প কিছুক্ষণ পরেই তিনি অচেতন হয়ে পড়ে। তখন মহিলা দুইজন সবার অগোচরে তার কান থেকে স্বর্ণের এক জোড়া দুল ও গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে যায়। ঘটনার পরপরই অচেতন মরিয়ম বেগমকে জরুরি বিভাগে নিলে তার পাকস্থলী ওয়াশ করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া জানান, ঘটনাটি হাসপাতালের পরিচালককে জানানো হয়েছে। শাহবাগ থানায়ও খবর দেয়া হয়েছে।

জাগরণ/এমআর