• ঢাকা
  • শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২০, ১০:৩২ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৭, ২০২০, ১০:৩২ এএম

ইরফানের আরেক সহযোগী গ্রেফতার 

জাগরণ ডেস্ক
ইরফানের আরেক সহযোগী গ্রেফতার 

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের আরেক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া আসামির নাম এ বি সিদ্দিক ওরফে দিপু। তিনি হাজী সেলিমের ব্যবসায়ী প্রতিষ্ঠান মদিনা গ্রুপের প্রটোকল অফিসার ও ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারী বলে জানা গেছে।

এ তথ্য নিশ্চিকত করে গোয়েন্দা পুলিশের রমনা জোনের উপকমিশনার এইচ এম আজিমুল হক জানান, মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৩ টার দিকে টাঙ্গাইল থেকে তাকে গ্রেফতার করা হয়। নৌ কর্মকর্তাকে সিদ্দিকই বেশি মারধর করেছে বলে অভিযোগ রয়েছে।

রোববার (২৫ অক্টোবর) রাতে রাজধানীতে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর করে ইরফান ও তার সহযোগীরা। মারধর ও হত্যাচেষ্টা মামলায় সোমবার দুপুরে ইরফান সেলিমসহ কয়েকজনকে গ্রেফতার করে র‌্যাব। 

গ্রেফতার অভিযানের পর র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, সেখানে একটি বিদেশি পিস্তল, গুলি, একটি এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার পাওয়া গেছে। আগ্নেয়াস্ত্রের কোনো লাইসেন্স নেই। আর ওয়াকিটকিগুলোও অবৈধ, কালো রঙের এসব ওয়াকিটকি শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যবহার করতে পারেন।

অনুমোদনবিহীন এয়ারগান, গুলি হাতকড়া, দশ ক্যান বিয়ার সংরক্ষণের অপরাধে র‌্যাবের সারোয়ার আলমের ভ্রাম্যমাণ আদালত পৃথকভাবে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদুল ইসলামকে এক বছর করে কারাদণ্ড দেয়। 

এ ছাড়া গতকাল সকালে গাড়িচালক মিজানুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

জাগরণ/এমআর