• ঢাকা
  • বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৭:২০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ০৭:২০ পিএম

র‌্যাংগস ইলেকট্রনিকস এর ৫টি নতুন ব্রান্ডের এসি উদ্বোধন

জাগরণ প্রতিবেদক
র‌্যাংগস ইলেকট্রনিকস এর ৫টি নতুন ব্রান্ডের এসি উদ্বোধন


র‌্যাংগস ইলেকট্রনিকস্ লি. এর সোনারতরী শো-রুমে বাংলাদেশের বাজারে ৫টি নতুন মডেলের র‌্যাংগস ও কেলভিনেটর এসির উদ্বোধন হয়েছে।

র‌্যাংগস্ ইলেকট্রনিকস্ লিঃ -এর ব্যবস্থাপনা পরিচালক  জে. একরাম হোসেন অনুষ্ঠানটি উদ্বোধন করেন। অন্যান্যদের মধ্যে র‌্যাংগস ইলেকট্রনিকস লিঃ -এর কন্ট্রোলার, একাউন্টস্ এন্ড ফিন্যান্স টি. কে. রয়; জেনারেল ম্যানেজার, মার্কেটিং এন্ড সেলস – তানভীর হোসেন; ডেপুটি জেনারেল ম্যানেজার, সেলস সারওয়ার জাহান চৌধুরী; ডেপুটি জেনারেল ম্যানেজার, ভ্যাট মো. এনায়েত মল্লিক; সিনিয়র ম্যানেজার, কমার্শিয়াল মোহাম্মদ ইমরান উল বাসেতসহ র‌্যাংগস্ গ্রুপ অব কোম্পানিজ -এর অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নতুন বাজারজাত করা এই এসি গুলোর প্রারম্ভিক বিক্রয় মূল্য ৩৯,৯০০ টাকা (০১ টন এসি)। এতে ৫ বছরের গ্যারান্টি রয়েছে। তবে বাংলা নববর্ষকে সামনে রেখে সনি-র‌্যাংগস বর্ষ বরণ উৎসব ও সামার কুলিং সলিউশন ক্যাম্পেইন-এর অধীনে এর বিক্রয় মূল্য রাখা হয়েছে মাত্র ২৯,৯০০ টাকা সাথে অতিরিক্ত ১ বছরের গ্যারান্টিসহ মোট ৬ বছরের গ্যারান্টি। এসি-এর টনের পরিমাপের উপর ভিত্তি করে অন্যান্য এসিগুলোর মূল্যও অত্যন্ত আকর্ষণীয়, সাথে থাকছে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি। 

অত্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী এসব এসিতে থাকছে ক্রয় পরবর্তী ১ দিনের মধ্যে একদম ফ্রি এঙ্গেল ও ১০ ফুট কপার পাইপ সহ একদম ফ্রি ইন্সটলেশন, ০% সুদবিহীন ১২ মাসের কিস্তিতে ২৫টি ব্যাংকের ক্রেডিট কার্ডে এসি ক্রয়ের আকর্ষণীয় সকল সুযোগ।

গত ৩৫ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিকস্ লি. অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্বখ্যাত কেলভিনেটর এবং র‌্যাংগস ব্র্যান্ড -এর সব ধরণের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। সম্মানিত ক্রেতাসাধারণের দোরগোড়ায় পণ্য ও সেবা পৌঁছে দিতে ‘সনি-র‌্যাংগস’ এর দেশব্যাপী ৮৬টি নিজস্ব বিক্রয় কেন্দ্র এবং ৪৫০টিরও বেশি ডিলার নেটওয়ার্ক রয়েছে।                                                 

এইচ এস/আরআই

Islami Bank
ASUS GLOBAL BRAND