• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ৩১, ২০১৯, ০৮:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩১, ২০১৯, ০৮:৫০ পিএম

প্রধানমন্ত্রীর হাতে ছাত্রলীগের নতুন ম্যাগাজিন ‘জয় বাংলা’

প্রধানমন্ত্রীর হাতে ছাত্রলীগের নতুন ম্যাগাজিন ‘জয় বাংলা’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ছাত্রলীগের নতুন মাসিক ম্যাগাজিন ‘জয় বাংলা’ তুলে দেন ছাত্রলীগ নেতৃবৃন্দ-ছবি : সংগৃহীত

সংগঠনের মাসিক ম্যাগাজিন ‘জয় বাংলা’র প্রথম সংখ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দিয়েছে ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শনিবার (৩১ আগস্ট) বিকালে গণভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলোচনার সভার মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ছাত্রলীগের নতুন মাসিক ম্যাগাজিন ‘জয় বাংলা’ তুলে দেন প্রকাশক শফিকুল আলম রেজা ও সম্পাদক শেখ শামীম তূর্য।

অনুষ্ঠানে বসেই প্রধানমন্ত্রী ম্যাগাজিনটি পড়ে দেখেন এবং এর প্রশংসা করেন। ম্যাগাজিনটির প্রধান পৃষ্ঠপোষক, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার হাতে প্রথম সংখ্যাটি তুলে দেয়ার মধ্য দিয়ে যাত্রা শুরু করলো ম্যাগাজিনটির।

জয় বাংলা
উদ্বোধনী সংখ্যা। বিষয়-রক্তাক্ত আগস্ট। প্রকাশক- শফিকুল আলম রেজা। সম্পাদক- শেখ শামীম তূর্য।

প্রতিমাসে ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল বিএসএল নিউজ প্রকাশনা থেকে প্রকাশিত হবে ‘জয় বাংলা’। ম্যাগাজিনে স্থান পাবে ছাত্রলীগের প্রতিভাবান কর্মী, সাবেক-বর্তমান নেতৃবৃন্দ ও দেশ-বিদেশের স্বনামধন্য কবি, সাহিত্যিক, বুদ্ধিজীবীদের লেখনি ও সাহিত্যকর্ম।

ম্যাগাজিনটির উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

এএইচএস/এসএমএম

আরও পড়ুন