• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৮, ২০২০, ০৩:১৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৮, ২০২০, ০৩:১৮ পিএম

বিএনপির পিঠ ‘দেয়ালে ঠেকার’ কারণ জানালেন কাদের

বিএনপির পিঠ ‘দেয়ালে ঠেকার’ কারণ জানালেন কাদের
ওবায়দুল কাদের

করোনাভাইরাস (কোভিড-১৯) সঙ্কটে বিএনপি দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন ও জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক রাজনীতির কারণেই তাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। 

সোমবার (১৮ মে) সকালে তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।

সঙ্কটে পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সবার সম্মিলিত প্রয়াসে চলমান দুর্দিন কেটে যাবে এবং সঙ্কটের রাত যত গভীর হবে সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে যাচ্ছেন। এছাড়াও কেনাকাটার নামে শপিংমলে অতিরিক্ত ভিড় সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। 

এ সময় সবাইকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ জানান তিনি। 

আওয়ামী লীগের নেতা-কর্মীরা সঙ্কটের শুরু থেকেই অসহায় গরিব মানুষের পাশে রয়েছেন কথা উল্লেখ করে তাদের ধন্যবাদ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসন্ন ঈদে কর্মহীন বেকার ভাসমান মানুষের পাশে থাকারও আহ্বান জানান।

করোনাযুদ্ধে ফ্রন্ট লাইনে যারা যুদ্ধ করছেন তাদের মনোবল ও হতাশ না হয়ে সাহসের সাথে কাজ করতে হবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ যুদ্ধে জয় হবো ইনশাআল্লাহ, জানান কাদের। 

এএইচএম/এসএমএম

আরও পড়ুন