• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৭, ২০১৯, ০৫:০৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৭, ২০১৯, ০৫:০৬ পিএম

বশেফমুবিপ্রবি সিন্ডিকেটের প্রথম সভা

বশেফমুবিপ্রবি সিন্ডিকেটের প্রথম সভা

জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) সিন্ডিকেটের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয়ের লিয়াজোঁ কার্যালয়ের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সামসুদ্দিন আহমেদ।

শুরুতে সিন্ডিকেট সভাপতি ও উপাচার্য ড. সামসুদ্দিন আহমেদ উপস্থিত সদস্যদের ধন্যবাদ জানান। পরে তারা ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সবার আত্মার মাগফেরাত কামনা করে সভার কার্যক্রম শুরু করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মির্জা আজম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. সামাদ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রোস্তম আলী, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. এম শাহ নওয়াজ আলি, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (নিরীক্ষা ও আইন) মাহবুব-উল-ইসলাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান খান, বশেফমুবিপ্রবি’র সমাজকর্ম বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ড. এএইচএম মাহবুবুর রহমান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্ম সচিব সৈয়দ আলী রেজা, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সিরাজুন নূর চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুহাম্মদ আকবর হুসাইন ও বশেফমুবিপ্রবি’র রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান উপস্থিত ছিলেন।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের পরিচালক ড. আব্দুর রেজ্জাক, উপ-রেজিস্ট্রার মহিউদ্দিন মোল্লা উপস্থিত ছিলেন।

বিএস