• ঢাকা
  • সোমবার, ১১ নভেম্বর, ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ২, ২০১৯, ০৫:৫১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২, ২০১৯, ০৫:৫১ পিএম

সাংবাদিক পেটানো শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়

জাগরণ প্রতিবেদক
সাংবাদিক পেটানো শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়
ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখা -ছবি : জাগরণ

সাংবাদিক পেটানো ও কোচিং বাণিজ্য পরিচালনার অভিযোগে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমার বিরুদ্ধে ব্যবস্থা নেবে শিক্ষা মন্ত্রণালয়।

শনিবার (২ নভেম্বর) কেরানীগঞ্জের জিঞ্জিরা পি এম পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জেএসসির পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি গণমাধ্যমকে এ কথা জানান।

শিক্ষামন্ত্রী বলেন, কোচিং পরিচালনাকারী শিক্ষকের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেয়া হবে। পরীক্ষার সময় সব ধরনের কোচিং বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। গণমাধ্যম সহযোগিতা করছে কোচিংয়ের বিরুদ্ধে। অথচ তাদের ওপর হামালা কোনওভাবেই গ্রহণযোগ্য নয়। এই ঘটনার বিচার করা হবে।

মন্ত্রী বলেন, শিক্ষা মন্ত্রণালয়ে সাংবাদিকদের মারধর করার ঘটনা ও কোচিং বাণিজ্য বন্ধের বিষয়ে বৈঠক করবেন। কোচিং পরিচালনাকারী শিক্ষক কানিজ ফাতেমার বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়া হবে, সে সিদ্ধান্ত বৈঠকে নেয়া হবে।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে রাজধানীর আজিমপুর চায়না গলিতে অগ্রগামী কোচিং সেন্টারের কোচিং করানোর তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করতে গেলে বেসরকারি টিভি চ্যানেল সময় টেলিভিশনের প্রতিবেদক পিংকি আক্তার ও ক্যামেরাপারসন মনজুর রহমানকে মারধর করা হয়।

ভিকারুননিসা নূন স্কুল অ্যন্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমা ও তার লোকজন এই হামলা চালায় বলে অভিযোগ রয়েছে।

টিএইচ/এসএমএম

আরও পড়ুন