• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০১৯, ০১:২২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৬, ২০১৯, ০১:২২ পিএম

শপথ নিলেন চট্টগ্রামের ৪৩ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান

শপথ নিলেন চট্টগ্রামের ৪৩ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান

বৃহত্তর চট্টগ্রামের ৫ জেলার ৪৩ উপজেলায় বিজয়ী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা শপথ নিয়েছেন।

বৃহষ্পতিবার (২৫ এপ্রিল) চট্টগ্রাম সার্কিট হাউজ মিলনায়তনে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নান।

অনুষ্ঠানে চট্টগ্রামের সীতাকুণ্ড, সন্দ্বীপ, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, মিরসরাই, রাউজান, পটিয়া, বোয়ালখালী, আনোয়ারা, বাঁশখালী ও হাটহাজারী, কক্সবাজার সদর, মহেশখালী, পেকুয়া, রামু, টেকনাফ, উখিয়া ও চকরিয়া, বান্দরবান সদর, রুমা, আলীকদম, রোয়াংছড়ি, থানচি, লামা ও নাইক্ষ্যংছড়ি, খাগড়াছড়ির সদর, পানছড়ি, রামগড়, মহালছড়ি, দীঘিনালা, মাটিরাঙা, মানিকছড়ি ও লক্ষীছড়ি এবং রাঙামাটি সদর, বাঘাইছড়ি, লংগদু, রাজস্থলী, কাউখালী, নানিয়ারচর, জুরাছড়ি, বিলাইছড়ি, বরকল ও কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ বাক্য পাঠ করেন।

স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের পরিচালক দীপক চক্রবর্ত্তীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুখ, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা প্রশাসেনর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসসি/