• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২০, ১২:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৩, ২০২০, ১২:৫১ পিএম

ফার্মগেটে নির্বাচনি প্রচারণায় তাবিথ

জাগরণ প্রতিবেদক
ফার্মগেটে নির্বাচনি প্রচারণায় তাবিথ

রাজধানীর ফার্মগেট তেজকুনি পাড়া কমলীলতা মার্কেট থেকে ৪র্থ দিনের মতো প্রচারণা শুরু করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। সোমবার (১২ জানুয়ারি) বেলা ১১টা ২০ মিনিটে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন তিনি। এ সময় তাকে বিভিন্ন ব্যবসা ও বিপণী কেন্দ্র থেকে সমর্থকরা শুভেচ্ছা জানান।

তাবিথ আউয়ালের গণসংযোগে অংশ নিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বিএনপির কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুর, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আজিজুর রহমান মোসাব্বির প্রমুখ। এছাড়া বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী গণসংযোগে রয়েছেন। 

এর আগে, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণ সিটি করপোরশনের প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন সকাল ১০টায় শহীদ জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেন। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও আবদুস সালামসহ কেন্দ্রীয় ও মহানগর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকালে ফার্মগেট আলরাজি হাসপাতাল সংলগ্ন কলমিতলা মার্কেট থেকে প্রচারণা শুরু করে বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল তেজকুনি পাড়া, রেলওয়ে মার্কেট, বিজ্ঞান কলেজ কাওরান বাজার, ট্রাক স্ট্যান্ড, সাতরাস্তা বেগুন বাড়ি, নাবিস্কো ও ২৫ নং ওয়ার্ডে গণসংযোগে রয়েছেন। এ সময় তিনি ভোটাদের সঙ্গে কথা বলেন ও কুশলাদি বিনিময় করেন।  এ সময় বিএনপির মেয়র প্রার্থীর প্রসচারণায় সাড়া দিয়ে ব্যাপক মানুষের ঢল নামে।

টিএস/একেএস

আরও পড়ুন