• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২০, ০৩:১৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৮, ২০২০, ০৩:১৩ পিএম

সততা-নিষ্ঠায় উন্নত ঢাকা গড়ার প্রতিশ্রুতি তাপসের

সততা-নিষ্ঠায় উন্নত ঢাকা গড়ার প্রতিশ্রুতি তাপসের
নির্বাচনি গণসংযোগে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস - ছবি : জাগরণ

উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হিসেবে ঢাকাকে গড়ে তুলতে সততা ও নিষ্ঠার সঙ্গে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন শেখ ফজলে নূর তাপস। শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে নবম দিনের মতো নির্বাচনি প্রচারণা শুরু করার আগে এক পথসভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মনোনীত এই মেয়র প্রার্থী।    

শেখ ফজলে নূর তাপস বলেন, ‘নির্বাচিত হতে পারলে ঢাকাবাসীর সকল নাগরিক ও মৌলিক সেবা পৌঁছে দেয়া এবং ঐত্যিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে সততা, নিষ্ঠা এবং একাগ্রচিত্তে একটি পরিকল্পনার আওতায় নিবেদিতপ্রাণ হিসেবে কাজ করে যাব, সেবা করে যাব। তিনি বলেন, আমাদের প্রাণের ঢাকাকে ২০৪১ সাল নাগাদ আমরা উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলব। যেই উন্নত বাংলাদেশের স্বপ্ন আমাদের নেত্রী শেখ হাসিনা আমাদের দেখিয়েছেন, সেই উন্নত দেশের উন্নত রাজধানী হবে ঢাকা।

নির্বাচনি প্রচারণায় নৌকার পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছেন জানিয়ে তিনি বলেন, ‘আমরা যেখানেই যাচ্ছি অভূতপূর্ব সাড়া পাচ্ছি। আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি আমাদের প্রাণের ঢাকা, ভালবাসার ঢাকার জন্য, ঢাকাবাসী সেটা সাদরে গ্রহণ করেছে। তারা স্বতঃস্ফূর্ত সাড়া দিচ্ছে। আমরা আশাবাদী আগামী ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসেবে আমাকে নৌকা মার্কায় ভোট দেবে। একইসঙ্গে অত্র ওয়ার্ড থেকে শুরু করে ঢাকা দক্ষিণের ৭৫টি ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের স্ব স্ব মার্কায় নির্বাচিত করে উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে ঢাকাবাসী তাদের সেবক হিসেবে নির্বাচিত করবে।

এসময় তিনি সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলর প্রার্থী মাসুদ মোল্লা (ঠেলাগাড়ী মার্কা) এবং সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী নাজমা বেগমকে (গ্লাস মার্কা) পরিচয় করিয়ে দেন।   

নির্বাচনি প্রচারণায় তাপসের সঙ্গে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনির্বাহী কমিটির সদস্য সানজিদা খানম, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এএইচএস/ এফসি