• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২০, ০৩:৩২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৮, ২০২০, ০৩:৩২ পিএম

হরণ করা অধিকার ফিরিয়ে আনা হবে : ইশরাক 

হরণ করা অধিকার ফিরিয়ে আনা হবে : ইশরাক 
গণসংযোগ করছেন ইশরাক হোসেন-ছবি : জাগরণ

গ ণ সং যো গ

.....

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন- ডিএসসিসির বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, এই সরকার জনগণের সব অধিকার হরণ করেছে। জনগণের হরণ করা অধিকার ফিরিয়ে দিতে চায় বিএনপি। শুধু আপনারা ৩০ তারিখ ভোটকেন্দ্রে আসুন। ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করুন। 

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর বাংলাবাজার এলাকায় ৯ম দিনের গণসংযোগকালে ইশরাক হোসেন ভোটারদের উদ্দেশ করে এসব কথা বলেন।

গণসংযোগকালে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, আবদুস সালাম আজাদ, এসএম জিলানী, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু, রফিক শিকদার, শরিফ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 

বিএনপির পক্ষে জনগণের জোয়ার ওঠেছে উল্লেখ করে ইশরাক বলেন, জনগণের যে জোয়ার সৃষ্টি হয়েছে, এই জোয়ারে সরকারের সব চক্রান্ত ভেসে যাবে। ভোটবিহীন এ সরকারের জনগণের কাছে কোনও জবাবদিহি না থাকায় দেশ যেমন নষ্ট হয়েছে, তেমনি ঢাকা শহরকেও নষ্ট করে দুনিয়ার সব থেকে দূষিত শহরে পরিণত করেছে।

নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদী কর্মপরিকল্পনার ঘোষণা দিয়ে তিনি বলেন, গত ১৩ বছরে ঢাকা ধ্বংস করা হয়েছে। এই শহরকে বাসযোগ্য করে গড়ে তোলাই হবে আমার প্রধান কাজ। ‘ক্লিন ঢাকা’ গড়ে তুলতে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।

তিনি বলেন, গতকাল (শুক্রবার) কদমতলী, শ্যামপুর, যাত্রাবাড়ী এলাকায় গণসংযোগে গিয়ে যে বেহাল দশা দেখেছি। এই দশা শুধু যাত্রাবাড়ী, কদমতলী অথবা শ্যামপুরেরই নয়, এটা পুরো ঢাকারই চিত্র। এর কারণ বর্তমান ক্ষমতাসীনরা অনির্বাচিত। ভোটে নির্বাচিত হলে জনগণের কাছে সরকারের দায়বদ্ধতা থাকতো। অনির্বাচিত সরকার ও মেয়রের জবাবদিহি না থাকায় ঢাকার এই বেহাল দশা। 

টিএস/এসএমএম

আরও পড়ুন