• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২০, ০৩:৩২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২০, ২০২০, ০৩:৩৪ পিএম

সিটি নির্বাচন খালেদা জিয়ার মুক্তির চ্যালেঞ্জ : মির্জা ফখরুল

জাগরণ প্রতিবেদক
সিটি নির্বাচন খালেদা জিয়ার মুক্তির চ্যালেঞ্জ : মির্জা ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর-ফাইল ছবি

গ ণ সং যো গ

..........

আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির বিজয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেছেন, এই নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্রের মুক্তির জন্য বড় চ্যালেঞ্জ। এ নির্বাচন গণতান্ত্রিক আন্দোলনকে আরও বেগবান করবে।

ফখরুল বলেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার দেখেছি তা অভূতপূর্ব। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে অবশ্যই বিএনপি বিপুল ভোটে বিজয়ী হবে।

সোমবার (২০ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে সাথে নিয়ে মিরপুর ৬ নম্বর সেক্টরের বায়তুল মোশাররফ জামে মসজিদ মার্কেট এলাকা থেকে গণসংযোগ শুরুরকালে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, জয়নাল আবদীন ফারুক, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসীন আলী, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিলটনসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন। 

নির্বাচনের তারিখ পেছানো নিয়ে মির্জা ফখরুল বলেন, ইসি আগে থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারেনি। তারা সব সময়ই অযোগ্যতার প্রমাণ দিয়েছেন।

তাবিথ আউয়াল বলেন, প্রতিদিন পরিস্থিতি পরিবর্তন হচ্ছে। আমাদের সাথে জনসম্পৃক্ততা বাড়ছে। ১ ফেব্রুয়ারি পর্যন্ত এ রকম থাকলে, ভোটাররা ভোট দিতে পারলে আমাদের বিজয় সুনিশ্চিত।

তিনি বলেন, দুর্নীতি, দুঃশাসন, ডেঙ্গু ও দূষণ থেকে যেমন মুক্তি চাই, সেভাবে আমরা চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি হলে আমাদের মধ্যে ফিরে আসুক।

টিএস/একেএস/এসএমএম

আরও পড়ুন