• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০, ০৩:০৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২০, ০৩:০৭ পিএম

ডেমরায় ইশরাককে ফুলেল শুভেচ্ছা

 ১ ফেব্রুয়ারি কোনো ষড়যন্ত্র কাজ করবে না : ইশরাক

 ১ ফেব্রুয়ারি কোনো ষড়যন্ত্র কাজ করবে না : ইশরাক
ডেমরায় গণসংযোগকালে ইশরাক হোসেন -ছবি : জাগরণ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আওয়ামী অপশাসনে দুঃশাসন ও অবৈধ সরকারের বিরুদ্ধে আজকে জনগণ জাগ্রত হয়েছে। কাজেই আগামী ১ ফেব্রুয়ারি কোনো ষড়যন্ত্র কাজ করবে না। 

তিনি বলেন, আমরা এভাবে যদি মাঠে থাকি কোনো অপশক্তি আমাদের পরাজিত করতে পারবে না। আমার বিশ্বাস আমরা বিজয় ছিনিয়ে আনার মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে ডেমরা স্টাফ কোয়ার্টার হোসেন মার্কেটের সামনে গণসংযোগকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, এই সরকারের উপর যখন জনগণের আস্থা হারিয়ে গিয়েছে তখন তারা পরিকল্পিতভাবে তত্তাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। তাদের উদ্দেশ্য ছিল একটি ফরমায়েসি রায়ের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে ক্ষমতায় টিকে থাকা।

ইশরাক বলেন, আমাকে জাতীয়তাবাদী দল থেকে মনোনয়ন দেয়া হয়েছে যাতে আগামী দিনে আপনাদের সঙ্গে নিয়ে যে বিজয়ের আন্দোলনে অংশ নিয়েছি কোন অপশাসন আমাদের রুখতে পারবে না। আজকে ঢাকার শহরসহ গোটা বাংলাদেশকে ধ্বংস করে ফেলা হয়েছে। মানুষের ভোটের অধিকার নাই কথা বলার অধিকার নাই।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার হোসেন সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণিত হয় পুরো ঢাকার শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। 

খন্দকার মোশাররফ বলেন, বাংলাদেশ আজকে যে অন্যায়-অত্যাচার, নির্যাতন অপশাসন ও স্বৈরশাসন চলছে তার হাত থেকে রক্ষা করতে হলে ঢাকাবাসীকে শপথ নিতে হবে এবং আপনাদের কাছে আগামী ১ তারিখের নির্বাচন এর জন্য একটি বড় সুযোগ। 

এর আগে, বেলা ১১টায় ডেমরা স্টাফ কোয়ার্টারের সামনে এক পথসভায় গণসংযোগে অংশ নেন ইশরাক। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানায় ডেমরা এলাকাবাসী। 

টিএস/একেএস