• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০, ০২:১২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৩, ২০২০, ০২:১২ পিএম

ঢাবি ভিসির সাথে ইশরাকের সাক্ষাত

ঢাবি ভিসির সাথে ইশরাকের সাক্ষাত

ঢাকা বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা দক্ষিণে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বৃহস্পতিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ভবনে এসে সাক্ষাৎ করেন তিনি। এসময় আসন্ন নির্বাচনে ভিসির কাছ থেকে দোয়া এবং সহযোগিতা কামনা করেন ইশরাক।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে ইশরাক বলেন, আমি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র না। তারপরও ঢাকা বিশ্ববিদ্যালয় সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা, আমার মা, আমার বোন এখান থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া চাইতে। আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল রাজনীতি করার। এজন্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। 

তিনি আরও বলেন, আমি যদি মেয়র নির্বাচিত হই তাহলে সিটি কর্পোরেশনের সকল সমস্যা নিয়ে কাজ করার চেষ্টা করব। এছাড়া মানুষের সকল ধরনের অধিকার নিয়ে আমি কাজ করতে চাই। আমি জনসেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।

অধ্যাপক আখতারুজ্জামান বলেন, আশা করছি সামনের নির্বাচনে একটি সুষ্ঠু এবং সাবলীল পরিবেশ থাকবে। এখানে আসার জন্য আমি আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।

এসময় সাদা দলের আহবায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহবায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহবায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদ, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ উপস্থিত ছিলেন।

টিএস/এমএইচবি