• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
প্রকাশিত: মার্চ ১৪, ২০২০, ০৮:১৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৪, ২০২০, ০৮:১৬ পিএম

ঢাকা-১০ উপনির্বাচন

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : শফিউল

জাগরণ প্রতিবেদক
উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : শফিউল
গণসংযোগ করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন ● সংগৃহীত

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির প্রতীক নৌকায় ভোট দিয়ে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন ঢাকা-১০ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন।

শনিববার (১৪ মার্চ) ১৪ নম্বর ওয়ার্ডের রায়েরবাজার উচ্চ বিদ্যালয়ে পুরষ্কার বিতরণি অনুষ্ঠানে এ কথা বলেন। পরে তিনি রায়েরবাজার উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে গণসংযোগ শুরু করেন।

তিনি বলেন, ২০২০ সালে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত হচ্ছে। বাঙালি জাতির অধিকার আদায়ের জন্য বঙ্গবন্ধু তার জীবনের অধিকাংশ সময় কারাগারের অন্ধকার প্রকোষ্টে কাটিয়েছেন। তিনি এই অসহায় বাঙালি জাতিকে ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে রাজনৈতিক মুক্তি দিয়েছিলেন। বঙ্গবন্ধু জানতেন, একটি জাতিকে মাথা উঁচু করে দাঁড়াতে হলে শুধু রাজনৈতিক মুক্তি দিলেই হবে না, অর্থনৈতিক মুক্তির প্রয়োজন। কিন্তু প্রতিক্রিয়াশীল গোষ্ঠী বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে তার আদর্শকে ধ্বংস করতে চেয়েছিল।

শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। সব ধর্মের মানুষ এখানে শান্তিতে বসবাস করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে। এখন জানুয়ারি মাসের এক তারিখে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে স্বপ্ন দেখি বাংলাদেশ একদিন সিঙ্গাপুর, মালয়েশিয়ার পর্যায়ে পৌঁছে যাবে। আমাদের প্রধানমন্ত্রী আগামী ১০০ বছরের একটি পরিকল্পনা প্রণয়ন করেছেন। সেজন্য আমাদের শেখ হাসিনার সরকার, বার বার দরকার।

গণসংযোগকালে হাজারীবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক সাদেক হামিদ সাজু, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দিল জাহান ভূঁইয়া, সাধারণ সম্পাদক জাকির হোসেন খোকনসহ হাজারীবাগ থানা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএমএম