• ঢাকা
  • শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ২০, ২০১৯, ১১:৫৬ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২০, ২০১৯, ০৬:০০ পিএম

গানের রাজা খুলনার লাবিবা

বিনোদন প্রতিবেদক
গানের রাজা খুলনার লাবিবা

‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা’ নির্বাচিত হয়েছে খুলনার মেয়ে ফাইরুজ লাবিবা। গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আলো ঝলমল মঞ্চের মহোৎসবে তার নাম ঘোষণা করা হয়। 

মহোৎসবে অতিথি বিচারকের আসনে ছিলেন উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা। তিনি অনেক বৃষ্টি ঝরে তুমি এলে... গানটি গেয়ে বিচারকের আসনে বসেন। অনুষ্ঠানে অংশ নেয়া প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘আমি আনন্দিত। বাচ্চারা সবার প্রিয়।’ শিশু ও নারী নির্যাতন বন্ধের আহবান জানিয়ে রুনা লায়লা বলেন, ‘তারা বাংলাদেশের ভবিষ্যৎ, সবার ভবিষ্যৎ, আমরা আছি তোমাদের পাশে।’ বিচারকের আসন অলংকিত করার আহবান জানালে রুনা লায়লা বলেন, ‘আমাদেরই গড়া দুটি বাচ্চা আজ বিচারকের আসনে বসে আছে। তারা ভালো করছে, ভালো গান গায়।’ 

কোনাল ও ইমরানের পারফরমেন্সের একটি দৃশ্য

এ মহোৎসবের মাধ্যমে বাংলাদেশ খুঁজে পেল দেশসেরা ‘গানের রাজা’। পুরস্কার হিসেবে ‘গানের রাজা‘কে দেয়া হয়েছে ৫ লাখ টাকা। দ্বিতীয় স্থান অধিকারী নেত্রকোনার মো. শফিকুল ইসলাম পেয়েছে ৩ লাখ টাকা এবং তৃতীয় স্থান অধিকারী ময়মনসিংহের সিঁথি সরকার পেয়েছে ২ লাখ টাকা। সবার জন্যই ছিল আরো আর্কষণীয় পুরস্কার।
 

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার একটি দৃশ্য

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রুনা লায়লা, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, এসিআই ফুডস্ লিমিটেডের ব্যবসায় পরিচালক ফারিয়া ইয়াসমিন, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস গ্রুপের চেয়ারম্যান আবদুর রশিদ মজুমদার এবং ইমপ্রেস গ্রুপের পরিচালনা পর্ষদ সদস্য মুকিত মজুমদার বাবু। এ সময় উপস্থিত ছিলেন এ প্রতিযোগিতার প্রধান দুই বিচারক চ্যানেল আই সেরাকণ্ঠখ্যাত কোনাল ও ইমরান। 

অনুষ্ঠানের শুরুতে কবিতা আবৃত্তি করেছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর এমপি। এরপর আসাদুজ্জামান নূর শিশু ও নারী নির্যাতন বন্ধে দেশের সকল মানুষের প্রতি আহবান জানান। তিনি বলেন, ‘শিশুরাই আমাদের ভবিষ্যৎ, আমাদের বিদায়ের পর তারাই আমাদের হাল ধরবে।’ স্বাগত বক্তব্যে ফরিদুর রেজা সাগর এবং সৈয়দ আলমগীর একই প্রত্যাশা ব্যক্ত করে দেশের সকলের প্রতি আহবান জানান শিশু ও নারী নির্যাতন বন্ধের। 

এসজে/