• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ২০, ২০১৯, ০২:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২০, ২০১৯, ০৮:৪১ পিএম

সন্তান নেওয়ার কথা ভাবছেন প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক
সন্তান নেওয়ার কথা ভাবছেন প্রিয়াঙ্কা-নিক
প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : সংগৃহীত

ভালোবাসা বিশেষ অনুভূতি, যা ভাষায় প্রকাশ করা কষ্টকর। আর প্রিয়াঙ্কা চোপড়া এমন অভিনেত্রী, যিনি প্রায় সব ট্যাবু ও স্টেরিয়োটাইপ ভেঙেচুরে দিয়েছেন। মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধেন গেল বছরের শেষ মাসটিতে। সেই থেকে কোনো জড়তা ছাড়াই এ যুগল দেখিয়ে চলেছেন বৈশ্বিক রোমান্স। যেন আত্মার সঙ্গী তাঁরা।

এবার বিবাহিত জীবন নিয়ে মুখ খুললেন নিক জোনাস। বিবাহিত জীবনকে দারুণ বলে স্বীকার করলেন তিনি। আরো বললেন, যদি ঠিক মানুষটি জীবনে আসে, তবে প্রত্যেকের কাছেই বিবাহিত জীবনটি উপভোগ্য।

৩৬ বছর বয়সী স্ত্রী প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ নিক জোনাস। বললেন, ‘বিবাহিত জীবন দারুণ। সব কিছুতেই নিজের টিমমেট, নিজের মানুষটির পাশে থাকা এককথায় দারুণ। সত্যিই এর পক্ষে আমি। আসলে আমার মনে হয়, বিয়ে অসাধারণ ব্যাপার। যদি ঠিক মানুষটি খুঁজে পাওয়া যায়, তবে তা আরো উপভোগ্য।’

স্ত্রীর সঙ্গে ভবিষ্যতে কাজ করতে চান কি না, এমন প্রশ্নের জবাবে নিকের উত্তর, ‘সম্ভবত। আমরা সারাক্ষণ একসঙ্গে থাকি। সব সময়ই সৃজনশীল আলাপ হয়। বিভিন্ন আইডিয়া নিয়ে আমরা কথা বলতে ভালোবাসি। আমি সত্যিই ওকে নিয়ে উত্তেজিত।’

২৬ বছর বয়সী নিক জোনাস আরো বলেন, প্রিয়াঙ্কা আর তিনি সন্তান নেওয়ার চিন্তাভাবনা করছেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন।

কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরছেন পিসি।

সূত্র : বলিউড বাবল