• ঢাকা
  • সোমবার, ১১ নভেম্বর, ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ২০, ২০১৯, ০৩:৩২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২০, ২০১৯, ০৩:৩২ পিএম

এবার ওয়েব সিরিজে ‘ফেলুদা’

বিনোদন প্রতিবেদক
এবার ওয়েব সিরিজে ‘ফেলুদা’

একটি ছোট বালক। নাম তার নয়ন। অলৌকিক শক্তি ভর করেছে তার মধ্যে। যে কোনো অঙ্কের ফলাফল অবলীলায় বলে দিতে পারে সে। যে কোনও লোকের ব্যাংক অ্যাকাউন্ট নম্বর, না পড়া মহাভারতের পৃষ্ঠা সংখ্যা, এমন অনেক অজানা কথা সে বলে দিতে পারে। আর অদ্ভুতভাবে তা ঠিক হয়ে যায়। কিন্তু বালক নয়নের জীবন বিপন্ন। আসলে নিজের ক্ষমতাই তার শত্রু। 

এমন গল্পই চিত্রায়ণ হচ্ছে এবার। নাম ‘নয়ন রহস্য’। তবে চলচ্চিত্র হিসেবে নয়, ‘নয়ন রহস্য’ দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে। এবারের ফেলুদার ভূমিকায় দেখা যাবে না সব্যসাচী চক্রবর্তী বা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। এমনকি পরমব্রতও হচ্ছেন না প্রদোষ মিত্তির। এবার ফেলুদার ভূমিকায় দেখা যাবে অন্য একজনকে। তিনি আহমেদ রুবেল। এই প্রথম এদেশে এককভাবে ফেলুদার চিত্রায়ণ হচ্ছে। তবে অন্যান্য চরিত্র নিয়ে প্রযোজনা সংস্থা থেকে এখনও কিছু জানানো হয়নি। শোনা যায় এই দুটি চরিত্রেও চমক থাকছে।

‘নয়ন রহস্য’র শুটিং শুরু হবে আগামীকাল রোববার (২১ এপ্রিল) থেকে। ওয়েব সিরিজটি প্রযোজনা করছে আলফা আই মিডিয়া প্রোডাকশনস। তিনটি পর্বে হবে ৮০ মিনিটের এই ওয়েব সিরিজটি। শুধু ‘নয়ন রহস্য’ নির্মাণে থেমে থাকতে চায় না প্রযোজনা সংস্থা। ধীরে ধীরে আরও অনেক গল্প চিত্রায়িত হবে।

এসজে/