• ঢাকা
  • বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০১:৩০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ০৭:৪৬ পিএম

২০ বছর আগের চেয়েও ‘হট’ হৃতিক, বললেন সাবেক স্ত্রী!

বিনোদন ডেস্ক
২০ বছর আগের চেয়েও ‘হট’ হৃতিক, বললেন সাবেক স্ত্রী!
জিম ভিডিও দেখে হৃতিককে ‘হট’ বললেন সাবেক স্ত্রী সুসান। ছবি : সংগৃহীত

নিঃসন্দেহে বলিউডের অন্যতম আবেদনময় তারকা হৃতিক রোশন। ইন্ডাস্ট্রিতে ফিটনেসের জন্য সুপরিচিত এই অভিনেতা। তাঁর শরীর-কাঠামো অনেকের প্রেরণা। সম্প্রতি তিনি একটি নতুন সিনেমার শুটিং শেষ করেছেন। এর পরই বেশি সময় দিচ্ছেন জিমে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ওয়ার্ক আউট ভিডিও শেয়ার করেছেন হৃতিক রোশন। বলেছেন, কুড়ি বছর আগের চেয়েও এখন তাঁর কাছে ওয়ার্ক আউটটা অনেক সহজ। ‘সুপার থার্টি’ সিনেমার চিত্রগ্রহণ শেষ করেছেন সদ্যই। নিজের ব্র্যান্ড এইচআরএক্সের প্রচারণার জন্যই এ ভিডিওটি শেয়ার করেছেন তিনি।

ভিডিওটি শেয়ার দিয়ে ক্যাপশনে হৃতিক জানিয়েছেন, বহুবার আহত হওয়া সত্ত্বেও জিম ছাড়েননি তিনি। আর ব্যায়াম তাঁকে করেছে আরো শক্তিশালী। ভিডিওটি শেয়ারের পরই প্রশংসাসূচক মন্তব্যে ভরে যায় তাঁর পোস্টের নিচে। কেউ বলেছেন ‘হট’, কেউ বলেছেন ‘প্রেরণা’। ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত ১৪ লাখ ৪০ হাজারের বেশিবার দেখা হয়েছে।

যা হোক, ভিডিওটি দেখে হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুসান খান বেশ আদুরে মন্তব্য করেছেন। বলেছেন, ‘২০ বছর আগের তুলনায় তুমি এখন আরো হট!’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ও হাসির ইমোজি।

২০১৪ সালের নভেম্বরে হৃতিক রোশন ও সুসান খান আলাদা হয়ে যান। বিচ্ছেদ সত্ত্বেও এখনো তাঁদের বন্ধন সুদৃঢ়। একে অন্যকে সম্মান করেন। মাঝেমধ্যেই দুই সন্তান রিহান ও রিধানকে নিয়ে ভ্রমণে যেতে দেখা যায় সাবেক এই যুগলকে।

বেশ কয়েকটি প্রতিবেদন জানিয়েছে, হৃতিক ও সুসান ফের একত্রিত হতে পারেন। ফের বিয়ের সম্ভাবনাও আছে তাঁদের। যদিও সে ব্যাপারে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি, তবে একসঙ্গে তাঁদের ঘুরে বেড়ানোর দৃশ্য ভক্তদের মন ভরিয়ে দেয়। 
সূত্র : ডিএনএ
এস/আর

Islami Bank
ASUS GLOBAL BRAND