• ঢাকা
  • রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৯, ০৩:২০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০১৯, ০৩:২০ পিএম

শ্রাবন্তীকে নিয়ে প্রথম স্বামীর বক্তব্য

বিনোদন ডেস্ক
শ্রাবন্তীকে নিয়ে প্রথম স্বামীর বক্তব্য

‘আমি শ্রাবন্তীকে শুভেচ্ছা জানাতে চাই এবং তার নতুন জীবনে সুখ ও শান্তি কামনা করি। ও খুবই ভালো একজন মানুষ এবং ভালো অভিনেত্রীও। আমার সাথে বিয়ের আগে তার সঙ্গে এক বছর প্রেম করেছিলাম। আমাদের ছেলে ঝিনুক তার সঙ্গে থাকে। আমি তার শান্তিময় জীবন কামনা করি। তাতে আমাদের সন্তান ভালো থাকবে। আমার জন্য আসল বিষয় হলো আমাদের সন্তানের ভালো থাকা।’ টালিগঞ্জের নায়িকা শ্রাবন্তীর বিয়ে নিয়ে এমনটাই জানালেন তার প্রথম স্বামী রাজীব।

টানা পনের বছর সংসার করার পর রাজীব-শ্রাবন্তীর বিচ্ছেদ হয় দুই বছর আগে। এর মাঝে ঘটেছে অনেক ঘটনা। সময়ের সাথে কমেছে তাদের সম্পর্কের দূরত্ব। রোশানের সঙ্গে শ্রাবন্তীর বিয়ের খবরটা পেয়েছেন রাজীব ইতোমধ্যেই। শুভেচ্ছা জানিয়েছেন সাবেক স্ত্রীকে। শ্রাবন্তী তৃতীয় বিয়ে করলেও রাজীব এখনো একাই।
 
শ্রাবন্তীর বিয়ের বিষয়ে রাজীব ভারতীয় একটি পত্রিকার সাক্ষাৎকারে বলেন,‘আমি নজর ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। পনের দিন আগে আমার সহকারী জানায় শ্রাবন্তী প্রেম করছে রোশনের সঙ্গে। পরে শুনলাম তারা বিয়ের পরিকল্পনা করছে। কিন্তু বিয়ের তারিখটা জানতাম না।’  তিনি বলেন,শ্রাবন্তী খুবই আবেগপ্রবণ একজন মানুষ। আমি চাই আবেগের বশবর্তী হয়ে আর কোনো সিদ্ধান্ত যেন ও না নেয়। আমরা এখন প্রাপ্তবয়স্ক। তাই সেইভাবে যুক্তিসঙ্গত সিদ্ধান্ত নেয়া উচিত।’

নিজের বিয়ে নিয়ে রাজীব বলেন, ইতিমধ্যে আমারও একজনের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে। সে অবশ্য মিডিয়ার কেউ নয়। আগামী বছর তার সাথে আমার বিয়ের সম্ভাবনা আছে।

এসজে/