• ঢাকা
  • শনিবার, ২৫ মে, ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: মে ১৫, ২০১৯, ০১:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৫, ২০১৯, ০১:৩৫ পিএম

ভারত-পাকিস্তান ম্যাচে নিষিদ্ধ আনুশকা

বিনোদন ডেস্ক
ভারত-পাকিস্তান ম্যাচে নিষিদ্ধ আনুশকা

কাউনডাউন চলছে ক্রীড়া বিশ্বের অন্যতম আসর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। বিশ্বকাপে ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীদের উপস্থিতি খুব পরিচিত একটি চিত্র। কিন্তু এই প্রথার ব্যতিক্রম ঘটতে যাচ্ছে এবার।

আসন্ন ক্রিকেট বিশ্বকাপে ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীদের উপস্থিত থাকার ব্যাপারে এবার কিছু বিধি-নিষেধ জারি করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। নতুন এই সিদ্ধান্ত অনুযায়ী বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে উপস্থিত থাকতে পারবেন না কয়েকজন ক্রিকেটারের স্ত্রী ও বান্ধবীরা। সেই তালিকায় আছেন বিরাটের স্ত্রী আনুশকা শর্মাও।

ভারতের সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, দেশটির ক্রিকেট বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ভারতের প্রথম ম্যাচের ২১ দিন পর ক্রিকেটারদের সঙ্গে যোগ দিতে পারবেন তাদের স্ত্রী ও বান্ধবীরা। বিশ্বকাপে ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ হবে আগামী ১৬ জুন। আর ওই নিয়ম অনুযায়ী ১৬ জুনের ম্যাচে গ্যালারিতে থাকতে পারছেন না বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

তবে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডের ওই ম্যাচের ২১ দিন পর ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীরা গ্যালারিতে উপস্থিত থাকতে পারবেন। কাজেই যদিও থাকতে পারছেন না ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচে, তবে ভারতের পরের খেলাগুলো তিনি থাকছেন বলে জানা যায়।

এসজে
 

Space for Advertisement