• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৮, ২০১৯, ০৫:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৯, ২০১৯, ১২:০০ এএম

রেড কার্পেট ওয়াক

বর্ণিল সাজে কান মাতালেন গ্ল্যামার কন্যা দীপিকা 

বর্ণিল সাজে কান মাতালেন গ্ল্যামার কন্যা দীপিকা 

ফ্রান্সের কান শহরে বসেছে তারার হাট। কানের ৭২ তম আসরের আয়োজনে রেড কার্পেটে মুগ্ধতা ছড়াতে শুরু করেছেন হলিউড-বলিউড সহ বিশ্বের ফিল্ম ইন্ডাস্ট্রির যত তারকারা। তবে বরাবরের মত এবারও নিজেদের উপস্থাপনে কানের সৌন্দর্য্ বাড়িয়ে যাচ্ছেন বলি নায়িকারা।

এরইমধ্যে কানে পৌঁছে গেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। জানা যায়, ল’রিয়ালের শুভেচ্ছাদূত হয়ে হেঁটেছেন কানের লালগালিচায়। দীপিকার সাজ ও পোশাক, দুটোই ছিল নজরকাড়া।

শুরুতেই হালকা কমলা রঙের পোশাকে সবাইকে চমকে দেন দীপিকা। এরপর সাদা গাউনে সবাইকে পেছনে ফেলে দিয়েছেন তিনি। আর দীপিকাকে কাছে পেয়ে কানে আসা আলোকচিত্রীদের ক্যামেরাগুলো ব্যস্ত হয়ে ওঠে। যার অনেকগুলোই দীপিকা পাড়ুকোন নিজেও সেসব ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘হেয়ার উই গো…কান ২০১৯।’

এরই মধ্যে শুরু হয়ে গেছে ৭২তম কান চলচ্চিত্র উৎসব ২০১৯। বিশ্বের জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী, পরিচালক আর প্রযোজকেরা সেখানে ভিড় জমিয়েছেন। ভারত থেকে এবার কানে যান কঙ্গনা রনৌত, হিনা খান, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া। তবে এখন পর্যন্ত সবচেয়ে বেশি নজর কেড়েছেন দীপিকাই।

এর আগে ডেনিম জিনস আর জ্যাকেটে কানের রাস্তায় নজর কাড়েন উচ্ছ্বসিত বালিকার মত চঞ্চল দীপিকা পাড়ুকোন। সেখান থেকেই তিনি সোজা চলে যান মেকআপ রুমে। ল’রিয়াল এবার তাঁকে আলাদাভাবে সাজিয়েছে। এর আগে আরও দুবার কান চলচ্চিত্র উৎসবে তিনি অংশ নিয়েছেন।

এসকে